chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সল্টগোলা ক্রসিংয়ে রেজাউল করিম চৌধুরী গণসংযোগে হামলা

নিজস্ব প্রতিবেদক

নগরীর ৩৮নং ওয়ার্ডের সল্টগোলা ক্রসিং এলাকায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগে অংশ নেওয়া বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের উপর হামলা চালিয়েছে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা।

শনিবার (১৪ মার্চ) দুপুর ৩টার দিকে সল্টগোলা ক্রসিং এলাকায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগ চলাকালে বিনা উস্কানিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও নাগরিক কমিটির মনোনীত কাউন্সিলর পদ প্রার্থী মোহাম্মদ হাসান মুরাদের উপর হামলার অভিযোগ উঠেছে। স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ হাসান মুরাদ ও তার ছেলেসহ অন্তত ৫-৬জন আহত হয়েছে।

জানা গেছে, আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগে মহানগর আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম সুজনের উপস্থিতিতে স্লোগানকে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থীসহ তার লোকজনের উপর লাঠিসোটা ও কিরিচ নিয়ে হামলা চালায় বর্তমান কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরীর সমর্থকরা।

হামলায় আহতরা হলেন-চট্টগ্রামের বন্দর থানার ২ নম্বর সাইট মালুম পাড়ার লালমিয়া সওদাগরের মৃত হারেজের পুত্র ও ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাসান মুরাদ (৫৫)। তার ছেলে সাদমান সামি (১৪), ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন (৪৫) ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম। বাকি দুজন প্রাইভেট হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক আলাউদ্দিন বলেন, দুপুর ৩টার দিকে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী হাসান মুরাদ তার ছেলেসহ মোট তিনজন হাসপাতালে ভর্তি হয়েছেন। তাদের চিকিৎসা চলছে।

এই বিভাগের আরও খবর