chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাঙ্গুনিয়ায় প্রতিবেশীর ছুরিকাঘাতে নিহত বৃদ্ধ

নিজস্ব প্রতিবেদক: রাঙ্গুনিয়ায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাত করে এক বৃদ্ধকে খুন করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে দক্ষিণ রাজানগর ফুলবাগিচা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম মুস্তাফিজুর রহমান (৭২)। তিনি দক্ষিণ রাজানগর ফুলবাগিচা গ্রামের আবদুল লতিফের ছেলে। মুস্তাফিজুর রহমান পেশায় দুধ বিক্রেতা এবং বর্গা চাষী।

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কি জানান, গতকাল রাতে বাজার থেকে বাড়ি ফিরার সময় মুস্তাফিজকে ছুরিকাঘাত করে তারই প্রতিবেশী জাহাঙ্গীর। পরে তাকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাকে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ওসি আরো জানান, মুস্তফিজ ও জাহাঙ্গীরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। গত ৬-৭ মাস আগে বাজারে গরুর দুধ বিক্রি করা নিয়ে মুস্তাফিজের সাথে জাহাঙ্গীরের কথা কাটাকাটি থেকে হাতাহাতির ঘটনা ঘটে। তখন মুস্তাফিজ থানায় অভিযোগ করলে পুলিশ তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিল করে।

সেসময় জাহাঙ্গীরকে আদালতে ডাকা হয়। এ ঘটনার পর জাহাঙ্গীর মুস্তাফিজের উপর আরো ক্ষিপ্ত হয়ে গতকাল ছুরিকাঘাত করে পালিয়ে যায়। জাহাঙ্গীরকে আটক করা সম্ভব হয়নি। তবে আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর