chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে ২২ দিন ধরে নিখোঁজ দিনমজুর

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের রাউজানে মোহাম্মদ শফি (৫২) নামের এক দিনমজুর নিখোঁজ রয়েছেন গত তিন সপ্তাহ ধরে। শফি রাউজান পৌরসভার ৯নং ওয়ার্ডের আইলিখীল গ্রামের খামার টিলা এলাকার মরহুম মতিউর রহমানের ছেলে।

গত ৩ ফেব্রুয়ারি ভোর ৭টার সময় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি তিনি। নিখোঁজ দিনমজুর শফির পরিবারের সদস্যরা সম্ভাব্য সকল গন্তব্যে খোঁজ নিয়েও তার সন্ধান পাননি।

পরে গত মঙ্গলবার (২৩-ফেব্রুয়ারি) শফির স্ত্রী কহিনুর আকতার রাউজান থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন। স্ত্রী কহিনুর জানান, গত তিন সপ্তাহ ধরে তার স্বামী নিখোঁজ রয়েছেন। ৪ মেয়ের মধ্যে অবিবাহিত দুই মেয়ে ও ৮ বছরের ছেলেকে নিয়ে তিনি খুব কষ্টে আছেন।

কহিনুরের স্বামী নিখোঁজ মোহাম্মদ শফি পরিবারের একমাত্র উপার্জনের ব্যক্তি হওয়ায় চরম বিপাকে পড়েছেন তাঁরা। তিনি আরও বলেন ৮ বছরের ছেলে তানভীর হাসান মাহিম বার বার তার বাবাকে খুঁজছে। কোথায় আছে, কিভাবে আছে জানিনা।

এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘শফি নামে এক ব্যক্তি নিখোঁজ রয়েছে মর্মে একটি নিখোঁজ ডায়েরী করেছেন। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। সব থানায় বার্তা প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

ইনি/এমআই/চখ

এই বিভাগের আরও খবর