chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনন্দবাজার পত্রিকার উপর ক্ষেপলেন নুসরাত

নুসরাতকে ডিভোর্স নোটিশ দিলেন নিখিল!

ডেস্ক নিউজ: মাসখানেক ধরেই নিখিল জৈন এবং নুসরাত জাহানের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছে।  সম্প্রতি  নুসরাতকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন নিখিল, এমন  প্রতিবেদন করেছে  আনন্দবাজার পত্রিকা। এতেই  ক্ষেপলেন এ নায়িকা। 

খবরটি পুরোপুরি অস্বীকার করে সোমবার একটি প্রেস বিবৃতি জারি করেন নুসরাত। সেখানে তিনি জানিয়েছেন, ‘আমি সবাইকে জানাতে চাই আনন্দবাজার পত্রিকা ডিজিটালে একটি সংবাদ ঘোরাফেরা করছে, সেটা সম্পূর্ণরূপে ভুল এবং ভিত্তিহীন। মিডিয়ার উচিত কোনো খবর প্রকাশের আগে সঠিকভাবে তথ্য অনুসন্ধান করা, ফেক নিউজের জোয়ারে গা ভাসানো থেকে বিরত থাকা উচিত’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, নুসরাত কিংবা নিখিলের কেউই অবশ্য তিক্ত সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ সংবাদমাধ্যমের কাছে। অতঃপর ডিভোর্সের নোটিশ চালাচালি হয়েছে কি না? সেই প্রশ্নের উত্তরও যে দুই পক্ষ থেকেই আড়াল থাকবে, তা বলাই বাহুল্য।

এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে এ বিষয়ে এ নিয়ে নিখিলকে প্রশ্ন করা হলে, তিনি স্পষ্ট জানিয়ে দেন, ‘যা বলার তিনি পরে বলবেন!…’ নেতিবাচক ইঙ্গিতও দেননি। কাজেই এই খবর একেবারেই এড়িয়ে যাওয়ার নয়!

প্রসংগত, বন্ধু যশ দাশগুপ্তের সঙ্গে নায়িকার উত্তরোত্তর ঘনিষ্ঠতা নজর এড়ায়নি কারোরই। ‘এস ও এস কলকাতা’র প্রিমিয়ারে স্বামী নিখিলকে সঙ্গে করে নিয়ে এলেও সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘ডিকশনারি’র প্রিমিয়ারে কিন্তু নুসরাতের পাশে উপস্থিত ছিলেন যশ দাশগুপ্ত।  এ ছাড়া রাজস্থানের রোড ট্রিপ, আজমির শরিফ থেকে যশরতের একসঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে পূজা দেওয়া, নজর এড়ায়নি কিছুই।

অভিনেতার বিজেপিতে যোগ দেওয়ার পরও তাঁর বিরোধীপক্ষের সংসদ সদস্য বান্ধবীকে জড়িয়ে ভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাঁকে।

নচ/চখ

এই বিভাগের আরও খবর