chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রয়াত শিক্ষক অভিজিৎ হীরাকে স্মরণ করলো চুয়েট পরিবার

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ইলেকট্রনিক্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের প্রয়াত সহকারী অধ্যাপক অভিজিৎ হীরাকে গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেছে চুয়েট পরিবার।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের টিএসটি মিলনায়তনে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়। স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. রফিকুল আলম। চুয়েটের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন শোকসভায়।

উপস্থিত চুয়েট পরিবারের সদস্যরা শোকের প্রতীক হিসেবে বুকে কালো ব্যাজ ধারণ করেন। অনুষ্ঠানের শুরুতে প্রয়াত অভিজিৎ হীরারা আত্মার প্রতি সম্মান প্রদর্শন করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

শোকসভায় অভিজিৎ হীরার স্মৃতিচারণ পর্বে বক্তব্য রাখেন, চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. রফিকুল আলম, ইটিই বিভাগের বিভাগীয় প্রধান ড. মো আজাদ হোসেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক ও প্রমুখ। স্মৃতিচারণের শুরুতে তার আত্মার শান্তি কামনায় প্রার্থনা পরিচালনা করেন পিংকু ভট্টাচার্য্য।

আয়োজিত স্মরণসভায় চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, “প্রয়াত অভিজিৎ হীরা ছিলেন একজন শিক্ষার্থীবান্ধব শিক্ষক। একইসাথে তিনি ছিলেন একজন তরুণ ও মেধাবী গবেষক। তাঁর এই বিদায়ে চুয়েট সম্মুখীন হয়েছে অপূরণীয় ক্ষতি। আমরা সবাই তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করি এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাই।”

ইনি/চখএএমএস

এই বিভাগের আরও খবর