chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে ছাত্রলীগের ধাওয়ার শিকার বিএনপির এমপি

ডেস্ক নিউজ: শহীদ মিনারে ফুল দিয়ে ফেরার পথে ছাত্রলীগের ধাওয়ার শিকার হয়েছেন বগুড়া-৬ আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ। পরবর্তীতে ছাত্রলীগের ধাওয়া এড়িয়ে শহীদ মিনার সংলগ্ন পুলিশ ফাঁড়িতে আশ্রয় নেন তিনি।

আজ সকাল পৌনে ৯টার দিকে শহরের শহীদ খোকন পার্ক এলাকায় ছাত্রলীগের ধাওয়ার শিকার হন তিনি।

স্থানীয় সংসদ সদস্য ও বিএনপি নেতা গোলাম সিরাজের নেতৃত্বে বগুড়া জেলা বিএনপির নেতাকর্মীরা শহীদ খোকন পার্কে শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে উপস্থিত হন। শ্রদ্ধা জানানো শেষে দলীয় কার্যালয়ে ফেরার পথে ছাত্রলীগের ধাওয়ার শিকার হন। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা তার বিরুদ্ধে রাজাকার আখ্যায়িত করে স্লোগান দিতে থাকে।

নেতাকর্মীদের নিয়ে দ্রুত শহীদ মিনারের পাশে পুলিশ ফাঁড়িতে আশ্রয় নেন তিনি। ফাঁড়ির প্রধান ফটক বন্ধ করে দিয়ে গোলাম মোহাম্মদ সিরাজসহ নেতাকর্মীদের নিরাপত্তা নিশ্চিত করে পুলিশ। কিছুক্ষণ পুলিশ ফাঁড়ির মূল ফটকে অবস্থান নিয়ে সিরাজবিরোধী স্লোগান দিতে থাকে ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রলীগ নেতাকর্মীরা স্থান ত্যাগ করলে গোলাম মোহাম্মদ সিরাজ ও বিএনপি নেতাকর্মীদের নবাব্বাড়ি সড়কের দলীয় কার্যালয়ে নিরাপদে পৌঁছে দেয়। বিএনপি কার্যালয়ের সামনে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির এসআই খোরশেদ আলম গণমাধ্যমকে বলেছেন, পুলিশ ফাঁড়ি থেকে এমপিসহ নেতাকর্মীদের কার্যালয়ে পৌঁছে দেয়া হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীদেরও পুলিশ ফাঁড়ির সামনে থেকে ফিরিয়ে দেয়া হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর