chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় বন্য হাতির আক্রমণে বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : আনোয়ারা উপজেলায় বন্য হাতির আক্রমণে আজিজ ফকির (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

আজ শনিবার (২০ ফেব্রুয়ারি) ভোর ৫ টার দিকে উপজেলার বটতলী ইউনিয়নের ২নং ওয়ার্ড চাঁপাতলী ভোলা শাহ মাজারের পশ্চিম পাশের সড়ক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুল আজিজ ফকির চাঁপাতলী গ্রামের কমল আলী বাড়ির আহমেদ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজিজ ফকির মানসিক ভারসাম্য ব্যক্তি। তিনি নিজ ঘরে না থেকে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন। এলাকার বন-জঙ্গলে বেশি সময় কাটাতেন। শারীরিক অবস্থা তেমন ভালো ছিল না। খেয়ে না খেয়ে দিন কাটাতেন।

ভোর ৫ টায় ভোলা শাহ মাজারের সামনের সড়ক দিয়ে যাতায়তের সময় বন্য হাতির কবলে পড়ে। এতে হাতির শুঁড় দিয়ে আক্রমণ করলে তার মাথা ও চোখে বেশি আঘাত প্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয়।

২নং ওয়ার্ডের চৌকিদার সুনিল নাথ জানান, ভোরে মৃত অবস্থায় আজিজ ফকিরের লাশ দেখতে পায় স্থানীয়রা। তার শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন বিদ্যমান ছিল। নিহত আবদুল আজিজ ফকির চাঁপাতলী ভোলা শাহ মাজারের পশ্চিম পাশে বজ চৌকিদারের ঘাটায় অনেক বছর ধরে রাত পার করতো। দিন হলে নারায়ন নামে এক হিন্দু শীলের বাড়িতে ঘুমাতে যেত।

ভোরে আজিজ ফকির রাস্তায় চলাচল করার সময় হাতির আক্রমণে শিকার হলে ঘটনা স্থলে মৃত্যু হয় তার। বিকাল ৪ টায় এই রিপোর্ট লিখা পর্যন্ত ওই এলাকায় প্রচুর মানুষ ভীড় করে তাঁকে দেখতে থাকে।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর