chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কোম্পানীগঞ্জে আবার কাদের মির্জার হরতাল

ডেস্ক নিউজ: সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ডাকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে ফের সকাল-সন্ধ্যা হরতাল চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে কাদের মির্জার নেতৃত্বে তার লোকজন কোম্পানীগঞ্জ থানার সামনে পিকেটিং করার চেষ্টা করলে পুলিশ ও র্যাব লাঠিচার্জ করে।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি বলেন, “হরতালের নামে অশান্তি বা সাধারণ মানুষের জানমালের কোনো ক্ষতি করার চেষ্টা করলে আইন-শৃঙ্খলা বাহিনী তা প্রতিহত করবে।”

এছাড়া সকাল থেকে হরতালের সমর্থনে কোম্পানীগঞ্জ সদর বসুরহাটসহ বেশ কয়েকটি স্থানে মিছিল হয়েছে। সড়কে গাছ ফেলে ও আগ্নিসংযোগ করে যান চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির চেষ্টা করতে দেখা গেছে।

এদিকে শনিবার সকালে বসুরহাট বাজারের রূপালি চত্ত্বরে মির্জা কাদের সংবাদ সম্মেলন করার কথা রয়েছে। বেলা ১১টায় উপজেলার পেশকারহাট রাস্তার মাথায় মির্জা কাদেরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডেকেছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

উল্লেখ্য, নোয়াখালী ও ফেনীর দুই সাংসদের অপরাজনীতি বন্ধে ব্যবস্থা গ্রহণ এবং নোয়াখালীর ডিসি, এসপি, কোম্পানীগঞ্জ থানার ওসি ও পরিদর্শক তদন্তকে প্রত্যাহারসহ বিভিন্ন দাবিতে আবদুল কাদের মির্জার ডাকে গত বৃহস্পতিবার হরতাল পালিত হয়।

নচ/চখ

এই বিভাগের আরও খবর