chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় নির্বাচনী সহিংসতায় মাবুদ হত্যা: রিমান্ডে নির্বাচিত কাউন্সিলর

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনে সহিংসতায় নিহত মাবুদ হত্যাকান্ডে গ্রেফতার কাউন্সিলরের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) পটিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বিশ্বেশ্বর সিংহের আদালত শুনানি শেষে এ আদেশ দেন। রিমান্ডে নেওয়া হয়েছে পৌরসভার গোবিন্দরখীল ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সরোয়ার কামাল রাজিবের

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেন। তিনি বলেন, হত্যাকান্ডের তদন্তের স্বার্থে গ্রেফতার কাউন্সিলর রাজীবকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে আমরা ৫ দিনের রিমান্ডের আবেদন জানায়। আদালত শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ১৪ ফেব্রুয়ারি পটিয়ায় অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে ৮ নং ওয়ার্ডের একটি কেন্দ্রে গুলি ও সংঘর্ষের ঘটনায় নিহত হয় ওই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল মান্নানের ভাই আবদুল মাবুদ।

একই দিন পৌরসভার গোবিন্দরখীল ৮ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হন সরোয়ার কামাল রাজিব। তবে এর আগেই ঘটনার পর পর পুলিশ রাজিবকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।

পরদিন ১৫ ফেব্রুয়ারি রাতে ভাইকে হত্যার অভিযোগে সরোয়ার কামাল রাজিবসহ ৭ জনের নাম উল্লেখ করে আরও অজ্ঞাত ১৫ জনকে আসামি করে পটিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল মান্নান।

এরপর রাজিবকে গ্রেফতার দেখিয়ে আজ বৃহস্পতিবার আদালতের কাছে জিজ্ঞাসাবাাদের জন্য ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালত শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর