chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলী নদীতেই মিলল নৌকাডুবিতে নিখোঁজ দুজনের মরদেহ

নিজস্ব প্রতিবেদক : ঘনকুয়াশার কবলে পড়ে কর্ণফুলীর মোহনায় মালবাহী কার্গোবোটের সঙ্গে সংঘর্ষে নৌকাডুবির পর কর্ণফুলী নদীতেই ভেসে উঠে নিখোঁজ মাঝি ও এক সবজি বিক্রেতার মরদেহ।

কর্ণফুলী ১৮ নম্বর ঘাট এলাকায় দুজনের মরদেহ ভেসে উঠে। আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) তাদের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তা লন্তর করেছে বলে জানিয়েছেন কোস্টগার্ড।

উদ্ধার হওয়া মরদেহ দুটি হলো দক্ষিণ ধ্রুং কুতুবদিয়ার বাসিন্দা ও বোটের মাঝি সাইদুল করিম (২৫) এবং একই উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের বাসিন্দা সবজি বিক্রেতা আবুল কাশেম (৫৫)।

তথ্যটি নিশ্চিত করে কোস্টগার্ড পূর্বজোনের স্টাফ অফিসার (অপারেশন) হাবিবুর রহমান জানান, গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে ঘন কুয়াশার কবলে পড়ে কর্ণফুলীর মোহনায় নৌকা ডুবির ঘটনা ঘটে।

এ ঘটনায় তিনজন নিখোঁজ ছিলেন। এখন পর্যন্ত কর্ণফুলী নদী থেকেই দুজনের মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। মোহাম্মদ হোসেন (৫৫) নামে এক ব্যাক্তির খোঁজ এখনো মেলেনি। তবে তার খোঁজে চেষ্টা অব্যাহত রেখেছে কোস্ট গার্ড টিম।

এদিকে একই নদীর ১২ নম্বর ঘাটে পৃথক আরো একটি যাত্রীবাহী নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ থাকা যুবকের এখনো খোঁজ মেলেনি বলে জানিয়েছেন কোস্ট গার্ড।

নিখোঁজ থাকা যুবকের নাম নাহিয়ান আল ফারুক অভি (২২)। তিনি কর্ণফুলী উপজেলার দক্ষিণ শাহমীরপুর উত্তরপাড়ার মো. মারজানের ছেলে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর