chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বস্তুনিষ্টতা হারিয়েছে আল জাজিরা : আ জ ম নাছির

নিজস্ব প্রতিবেদক : আল জাজিরা টেলিভিশন ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’শিরোনামে একটি প্রতিবেদন প্রচার করে বস্তুনিষ্টতা ও ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত হয়েছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, রিপোর্টটির শিরোনামের সাথে সংবাদের কোন মিল নেই। রিপোর্টের শিরোনাম দিয়েছে ‘অল দ্য প্রাইম মিনিস্টারস মেন’আর সংবাদটি সেনাপ্রধান ও তার পরিবারকে বিরুদ্ধে। এটি নিছক ব্যক্তিগত আক্রোশ এবং রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত একটি রিপোর্ট।

এই রিপোর্টের মাধ্যমে বাংলাদেশে আল জাজিরার গ্রহণযোগ্যতা অনেকাংশেই হ্রাস পেয়েছে। এমনকি তাদের বস্তুনিষ্টতা ও নিরপেক্ষতা নিয়ে বিশ্বব্যাপী সমালোচনা উঠেছে।

আজ বুধবার (১৭ ফেব্রুয়ারি) উত্তর পাহাড়তলী ওয়ার্ডে নবনির্বাচিত কাউন্সিলর জহুরুল আলমের জসিমের দায়িত্বগ্রহণ উপলক্ষে এলাকাবাসী আয়োজিত সুধী সমাবেশ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কাউন্সিলর জহুরুল আলম জসিম। উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য ইলিয়াস খানের সভাপতিত্বে ও শামীম আহমেদ সুমনের সঞ্চালনায় সুধী সমাবেশটি অনুষ্ঠিত হয়।

এতে আকবর শাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সহ সভাপতি নেওয়াজ আহমদ, পাহাড়তলী থানা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন মাসুম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা এরশাদ মামুন, শ্রমিক নেতা শফি বাঙালি, মোস্তফা কামাল বাচ্চু, ফয়েজ আহমদ, পাইনদং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম ছরোয়ার হোসেন স্বপন, জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ সভাপতি মাওলানা এনামুল হক, অধ্যক্ষ ফজলুর রহমান, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, রেল শ্রমিক লীগ নেতা লোকমান হোসেন, সিরাজ, জসিম উদ্দিন, দিপ্তি রানী মজুমদার, জাহাঙ্গীর কবির, আবুল হাসনাত, আনোয়ার হোসেন, আবু নোমান, আবুদল মান্নান, বেলাল, আজিম, শরিফ প্রমুখ বক্তব্য রাখেন।

চখ/আরএস/এএমএস

এই বিভাগের আরও খবর