chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

‘বড় ছেলে’র রেকর্ড ভাঙলো ‘শিল্পী’

ডেস্ক নিউজ: বাংলাদেশ তো বটেই, বাংলা নাটকের ইতিহাসে দ্রুততম ইউটিউব ভিউয়ের তালিকায় এক নম্বরে জায়গা করে নিয়েছে নিশো-মেহজাবীন অভিনীত একক নাটক ‌‘শিল্পী’। এটি এখন ইউটিউবে দ্রুততম কোটি ভিউয়ের তালিকায় প্রথম।

মহিদুল মহিম পরিচালিত নাটকটি ২৬ দিন ৯ ঘণ্টা সময়ে কোটি ভিউ অতিক্রম করে। এর আগে অপূর্ব-মেহজাবীন অভিনীত মিজানুর রহমান আরিয়ানের নাটক ‘বড় ছেলে’র কোটি ভিউ অতিক্রম করতে সময় লেগেছিল ৩৪ দিন। গত বছর ধরে এই নাটকটিই শীর্ষ অবস্থানে ছিল।

এ প্রসঙ্গে নির্মাতা মহিদুল মহিম বলেন, এটাকে আমি অবিশ্বাস্য অর্জন বলবো। আমি কৃতজ্ঞতা এই নাটকের প্রধান দুই শিল্পী নিশো ভাই ও মেহজাবীন আপুকে। তাদের অভিনয়গুণেই এটা সম্ভব হয়েছে।

দু’জন স্ট্রিট সিঙ্গারের জীবন, প্রেম ও প্রতিযোগিতা নিয়ে তৈরি হয়েছে ‘শিল্পী’। সিএমভি প্রযোজিত নাটকটি ১৮ জানুয়ারি ইউটিউবে প্রকাশ পায়। এটি কোটি ভিউয়ের ঘর অতিক্রম করে ১৩ ফেব্রুয়ারি। এছাড়া নাটকটিতে ব্যবহার করা- ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ নামের দুটো পুরনো সিনেমার গানের রিমেক ভার্সনও এখন ভাইরাল।

‘শিল্পী’র গানগুলোতে কণ্ঠ দিয়েছেন জাহেদ পারভেজ পাবেল ও তাসনিম আনিকা। সিএমভি’র ব্যানারে নির্মিত ‘শিল্পী’ নাটকটি প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল প্রকাশ পেয়েছে এবং প্রচারিত হয়েছে আরটিভি’র পর্দায়।

নচ/চখ

এই বিভাগের আরও খবর