chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ভোট শুরুর দুই ঘণ্টা আগে কাউন্সিলর প্রার্থীকে ‘অপহরণ’

নিজস্ব প্রতিবেদক : ভোট শুরুর দুই ঘণ্টা আগে চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনের ১ নম্বর ওয়ার্ডের এক কাউন্সিলর প্রার্থীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার।

আজ রবিবার (১৪ ফেব্রুয়ারি) ভোর ৬টার দিকে তাকে একটি গাড়িতে তুলে নেওয়া হয় বলে অভিযোগ। এ ছাড়া এই ওয়ার্ডের একটি কেন্দ্রে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটেছে।

আজ চতুর্থ ধাপে ৫৫টি পৌরসভায় ভোটগ্রহণ চলছে। পটিয়ার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবদুল খালেককে আল্লাই ওষাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি মাজার থেকে তুলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আবদুল খালেকসহ এ ওয়ার্ডে তিনজন কাউন্সিলর প্রার্থী, যারা সবাই আওয়ামী লীগের সমর্থক।

আবদুল খালেকের চাচাতো ভাই শামসুল আলম বলেন, ভোরে মাজার জিয়ারতের পরপরই ১০ থেকে ২০ জন যুবক এসে তাদের মোবাইল কেড়ে নেয়। কাউন্সিলর প্রার্থী আবদুল খালেককে সাদা একটি গাড়িতে করে কক্সবাজারমুখী সড়কে চলে যায়।

এ বিষয়ে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, আবদুল খালেককে তুলে নেওয়ার অভিযোগ পেয়েছি। এ বিষয়ে খোঁজ শুরু করা হয়েছে। তবে দুপুর পর্যন্ত ওই প্রার্থীর কোনো খোঁজ পাওয়া যায়নি।

আল্লাই ওষাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরুষ কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা আবদুল মান্নান জানান, সকাল ১০টার দিকে কেন্দ্রের বাইরে একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ছাড়া মহিলা কেন্দ্রে হইচই হয়। নারী ভোটারের উপস্থিতি এ কেন্দ্রে খুব কম।

এদিকে, দক্ষিণ চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আবদুল মাবুদ (৪৫) নামের একজন মারা গেছেন। তিনি ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী মান্নানের বড় ভাই বলে জানা গেছে। এসময় আর দুজনকে আটক করেছে পুলিশ।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর