chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বঙ্গবন্ধুর সমাধিতে চসিক মেয়র ও কাউন্সিলরদের শ্রদ্ধা

ডেস্ক নিউজ: গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় গিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র মো. রেজাউল করিম চৌধুরী ও কাউন্সিলররা।

আজ (১২ ফেব্রুয়ারি) তারা জেয়ারত ও মোনাজাত করেন।

রেজাউল করিম চৌধুরী উপস্থিত দলের নেতাকর্মী ও কাউন্সিলরদের উদ্দেশে বলেন, চসিক নির্বাচনে মেয়র পদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম বারের মতো আমাকে নৌকা প্রতীক দিয়েছিলেন।

‘মেয়র পদে চট্টগ্রাম নগরবাসী নৌকার পক্ষে যে গণরায় দিয়েছেন আমি সেজন্য অভিভূত এবং জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।
জাতীয় অর্থনীতিতে চট্টগ্রামের গুরুত্বের কথা উপলব্ধি করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিগত এক যুগ ধরে অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন করে চলেছেন।’

রেজাউল বলেন, এগুলোর বাস্তবায়ন সম্পন্ন হলে চট্টগ্রামের চেহারাই শুধু পাল্টে যাবে না জাতীয় অর্থনীতিতে ইতিবাচক প্রভাব ফেলবে।

তিনি বলেন, জলাবদ্ধতা নিরসনসহ জনগুরুত্বপুর্ণ বিষয়গুলো প্রাধান্য দিয়ে আমার কার্যদিবসের প্রথম ১০০ দিনের মধ্যে বেশ কিছু জরুরি সেবামূলক কাজ অগ্রাধিকার ভিত্তিতে শেষ করার কৌশল নির্ধারণ করেছি।

এসময় চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ দলীয় শীর্ষ নেতা, নগর আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য, সম্পাদক মণ্ডলীর সদস্য ও নির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর