chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মানি লন্ডারিং ও দুর্নীতির টাকায় তারেক রহমানরা মিথ্যা করছে: বিপ্লব বড়ুয়া

ডেস্ক নিউজ: বাংলাদেশ আওয়ামী লীগ দফতর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, আল-জাজিরা মত কোন এক টিভি চ্যানেলে মানি লন্ডারিং ও দুর্নীতির টাকা দিয়ে তারেক রহমানরা মিথ্যা সংবাদ প্রচার করলেও দেশের মানুষ বিভান্ত হয় নাই। আমরা স্পষ্ট করে বলতে চাই, এই স্বাধীন বাংলাদেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমরা সেই মাটিতে দাঁড়িয়ে জাতির পিতার কন্যার নেতৃত্বে সারাবিশ্বে আজ মর্যাদাশীল রাষ্ট্র হিসাবে প্রতিষ্ঠা পেয়েছি। আমরা কোনো ষড়যন্ত্রকে ভয় পাই নাই। বাংলাদেশ আন্তর্জাতিক ও দেশীয় ষড়যন্ত্র মোকাবেলা করেই বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাতে টার দিকে চন্দনাইশ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী
মাহাবুবুল আলম খোকার সমর্থনে নির্বাচনী আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খান সু্যজাইল্যান্ড করার স্বপ্ন দেখান পাকিস্তানের নাগরিকদের। কিন্তু পাকিস্তানের বুদ্ধিজীবীরা বলেছে দশ বছরের মধ্যে বাংলাদেশ মত রাষ্ট্র করে দেখান। যে পাকিস্তানের দর্শনে বিএনপি জামায়াত রাজনীতি করে যাচ্ছে তারা বাংলাদেশকে অনুকরন করছে।

বিপ্লব বড়ুয়া বলেন,করোনাভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকে সরকারবিরোধী মহলের নানামুখী ষড়যন্ত্র ও গুজব, অপপ্রচারের প্রসঙ্গ তুলে ধরেন বিপ্লব বড়ুয়া বলেন,করোনাভাইরাস প্রতিরোধে ভ্যাকসিন গ্রহণ নিয়েও সরকাবিরোধীরা নানামুখী অপপ্রচার, গুজব ছড়িয়ে জনগণের মাঝে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টা চালিয়েছে। কিন্তু এখন ভ্যাকসিন গ্রহণ করতে করতে কেন্দ্রতে লম্বা লাইন ধরে মানুষ ভ্যাকসিন নিচ্ছে। আওয়ামী লীগ সরকার গত বাজেটে ভ্যাকসিনের জন্য দশ হাজার কোটি টাকা বাজেট রেখেছিল। ভ্যাকসিন আবিষ্কারের পর সরকার এখন পর্যন্ত ৮০ লক্ষ ভ্যাকসিন দেশে এসেছে। দেশের ১৩ কোটি মানুষের ভ্যাকসিন দিবে। আগামী জুন মাসের মধ্যে ৩ কোটি মানুষকে ভ্যাকসিন প্রদান করা হবে।

কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া বলেন,পদ্মা সেতুতে শিশুদের মাথা লাগবে- বিগত সময়ে এমন গুজব ছড়িয়েছে। এই দ ধরনের কুসংস্কার ও এই ধরনের গুজব বিএনপির নেতারা করেছে। এই ভ্যাকসিন নিয়েও তারা বিভিন্ন ধরনের অপপ্রচার করলেও তারা ভ্যাকসিন নিচ্ছে ।

বিপ্লব বড়ুয়া বলেন,আওয়ামী লীগ উন্নয়নবান্ধব সরকার। আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সর্বত্র সড়ক ও রেল যোগাযোগের ব্যাপক উন্নয়ন করা হয়েছে। আগামী দেড় বছরের মধ্যে ঢাকা থেকে রেল যোগে চন্দনাইশ ও সাতকানিয়া আসা যাবে। দেশীয় অর্থায়নে পদ্মা সেতু এবং দেশের সর্বপ্রথম কর্ণফুলী নদীর তলদেশে টানেল নির্মাণ প্রকল্প সামগ্রিকভাবে সমৃদ্ধ বাংলাদেশের স্বাক্ষর বহন করে।

‘বাংলাদেশ আজ আর্থসামাজিক উন্নয়নের ক্ষেত্রে উল্লেখযোগ্য উন্নয়ন করতে সক্ষম হয়েছে। টেকসই অর্থনীতি ও সামাজিক উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে। সরকারের উন্নয়ন ভাবনা ও যথাযথ বাস্তবায়নের ফলে বাংলাদেশ আজকে সমগ্র বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি অর্জন করেছে বাংলাদেশ।

মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে দেশ, গণতন্ত্র ও সরকারবিরোধী সব ধরনের ষড়যন্ত্র প্রতিহত করতে হবে।করোনা মহামারির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং দেশের উন্নয়ন-অগ্রযাত্রা ও গণতন্ত্রের ধারাবাহিকতা রক্ষায় নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রেখে নৌকার প্রার্থীকে জয় করতে হবে।

সভায় বক্তব্য রাখেন,
কেন্দ্রীয় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক আহমেদ হোসেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুফিজুর রহমান, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল কালাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ, মানবসম্পদ বোরহান উদ্দীন এমরানসহ প্রমুখ।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর