chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এক লাখ টাকার জন্য শিশু অপহরণ, উদ্ধার কোতোয়ালীতে

নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারে অপহৃত শিশু জুনায়েদকে নগরীর নতুন রেল স্টেশনের মুখ থেকে উদ্ধার করেছে পুলিশরোববার (৭ ফেব্রুয়ারি) কোতোয়ালী থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে।

অপহৃত শিশুর নাম- মো. জুনায়েদ (৩)। সে কক্সবাজার জেলার রামুর ফকিরাবাজার এলাকার রিনা আক্তার ও মোঃ জাহাঙ্গীরের ছেলে।

মামলার এজাহারে জানা যায়, শিশু জুনায়েদের পিতা জাহাঙ্গীর তারই ফুফা মো. শরীফের কাছ থেকে ১ লাখ টাকা ধার নেন। নির্ধারিত সময়ের মধ্যে টাকা ফেরত দিতে না পারায় শরীফ জুনায়েদকে অপহরণের পরিকল্পনা করে।

পরিকল্পনা মাফিক অপহরণ করে কোতোয়ালী থানাধীন নতুন রেলস্টেশনে নিয়ে আসে। আসার পর তার গতিবিধি সন্দেহজনক মনে হলে পুলিশ শিশু জুনায়েদসহ শরীফকে আটক করে থানায় নিয়ে আসে।

জুনায়েদের মা রিনা আক্তার জানান, গতকাল থেকে জুনায়েদের কোন খোঁজ মিলছিলো না। আমরা স্বামী স্ত্রী দুইজন বেকারীতে কাজ করি। গতকাল সকাল ১১ টায় জুনায়েদকে আমার কাছে আনার কথা বলে শরীফ আমার ছোট মেয়ের কাছ থেকে তাকে (জুনায়েদ) নিয়ে আসে।

কিন্তু আদৌ সে আমার ছেলেকে আমার কাছে আনেনি। এক পর্যায়ে শরীফের মোবাইলে ফোন করলে কোতোয়ালী থানা পুলিশ মোবাইল রিসিভ করে থানায় আসার কথা বললে আমরা থানায় আসি। আসার পর ছেলেকে পুলিশ হেফাজতে পাই।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দীন জানান, শরীফ শিশু জুনায়েদের বাবার কাছে ১ লাখ টাকা পাওনা রয়েছে বলে জানায়। এই টাকার জন্যে সে জুনায়েদকে অপহরণের কথা জানিয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর