chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় নারীসহ ৯ জন আহত

নিজস্ব প্রতিবেদক: আনোয়ারায় পোশাক কারখানার একটি গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৯ জন পোশাক শ্রমিক আহত হয়েছেন।

আজ রবিবার (৭ই ফেব্রুয়ারি) সকালে উপজেলার আনোয়ারা-বাশঁখালী পিএবি সড়কের তৈলারদ্বীপ সরকার হাট বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ৭ টার দিকে কেইপিজেডের শ্রমিক বহনকারী একটি গাড়ির (চাদেঁর গাড়ী) সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের  মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে মরিয়ম বেগম (২১), আবদুল করিম (২৫), সালমা আকতার (২২), সেলিনা আকতার (২০) মোস্তাফা (২৬), বখতিয়ার (২২), মনি আকতার (২০) মহিউদ্দিন (২৪) ওহাব (২৮) নামের ৯ পোশাক শ্রমিক আহত হয়।

দুর্ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হলেও আশঙ্কাজনক অবস্থায় বাকি ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

আনোয়ারা থানার এ এসআই শামসু হুদা জানান, রবিবার সকালে কেইপিজেডের শ্রমিকবাহী একটি চাঁদের গাড়ির সাথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ৯ জন পোশাক শ্রমিক আহত হয়।

পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। আশঙ্কাজনক অবস্থায় বাকি ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল  কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরএস/এমআই

এই বিভাগের আরও খবর