chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বোয়ালখালীতে প্রথম করোনা টিকা নিলেন মো. জিল্লুর রহমান

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের বোয়ালখালী  উপজেলা  করোনা টিকাদান কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

আজ রবিবার  সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে উপজেলা  নির্বাহী অফিসার আছিয়া খাতুনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ৮ আসনের সংসদ সদস্য মোছলেম উদ্দিন আহমদ এমপি। উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম। উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, বোয়ালখালী সংবাদ সম্পাদক সৈয়দ মো. নজরুল ইসলাম, চেয়ারম্যান আবদুল মান্নান মোনাফ।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডা. মোহাম্মদ জিল্লুর রহমান প্রথম টিকাদানের মাধ্যমে এই টিকা দান কর্মসূচির  উদ্বোধন করা হয়।

এরপর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম সেলিম, উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. মোজাম্মেল হক,  বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল করিম,  ওসি তদন্ত আবুল কালাম, স্বাস্থ্য কমপ্লেক্সে ডা. তাপস কান্তি মজুমদার, উপজেলা কৃষি অফিসার আতিক উল্লাহ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল ইসলামসহ উপজেলা বিভিন্ন সরকারি কর্মকর্তা, থানা এস আই ও পুলিশ সদস্যকে টিকা প্রদান করা হয়।

এসময় বিভিন্ন স্তরের সরকারী কর্মকর্তা, সাংবাদিক, টিকা গ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা ডা. মোহাম্মদ জিল্লুর রহমান বলেন, বোয়ালখালীতে প্রাথমিকভাবে ১৩ হাজার ৩৭০ টি ভ্যাকসিন পাওয়া গেছে। স্বাস্থ্য কমপ্লেক্সে ১টি কেন্দ্রের মাধ্যমে নিবন্ধন কৃতদের এই টিকা প্রদান করা হচ্ছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর