chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফসলি জমির উপর ট্রাক্টর নিতে বাধা দেয়ায় সন্দ্বীপে যুবক খুন

চট্টগ্রাম ডেস্ক : ফসলি জমি নষ্ট করে জমির উপর দিয়ে মাটি বোঝাই ট্রাক্টর নিতে বাধা দেয়ায় লাঠির দিয়ে বেদড়ক পিটিয়ে হত্যা করা হয়েছে শিহাব উদ্দিন মিশু (২২) নামে এক যুবককে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নের ১ নম্বর বেড়িবাঁধ এলাকায় ফসলি জমির উপর ট্রাক্টর চালিয়ে ফসল নষ্ট করার সময় বাধা দেন ট্রাক চালক শিহাব।

এতে ক্ষুদ্ধ হয়ে স্থানীয় মোস্তফা ও তার ছেলে শামীমসহ বেশ কয়েকজন মিলে শিহাবকে লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। শিহাব জ্ঞান হারিয়ে অচেতন হয়ে গেলে শামীম ও তার লোকজন তাকে ফেলে রেখে যায়।

স্থানীয়রা শিহাবকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তার শারীরিক অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য শিহাবকে চমেক হাসপাতালে পাঠায়।

একই দিন রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শিহাবের মৃত্যু হয়। নিহত মো.শিহাব উদ্দিন মিশু (২২) সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মো.শাহাবুদ্দিনের ছেলে বলে জানা গেছে।

সন্দ্বীপ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশির আহাম্মদ খান জানান, এ ঘটনায় নিহত শিহাবে পিতা শাহাবুদ্দিন বাদি হয়ে ১২ জনকে আসামি করে সন্দ্বীপ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

পুলিশ শুক্রবার সকাল পর্যন্ত হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে মনির, সাইফুল, আকরাম ও সেন্টুকে গ্রেফতার করে।

প্রধান আসামি মোস্তফা ও শামীম ঘটনার পর থেকে পলাতক রয়েছে জানিয়ে তাদেরকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি বশির আহাম্মদ।

এদিকে শিহাবের মৃত্যুর বিচার দাবি করে শুক্রবার সকাল ১১ টায় উপজেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেছেন সন্দ্বীপ ট্রাক চালক সমিতির সদস্যরা। অনাকাঙ্খিত মৃত্যুতে তার পরিবারে চলছে শোকের মাতম।

চখ/ আর এস

এই বিভাগের আরও খবর