chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রাউজানে আগুনে দগ্ধ হওয়ার তিনদিন পর মৃত্যুর কাছে হার মানল শিশু মেহের

চট্টগ্রাম ডেস্ক : ঢাকা হাসপাতালের বার্ন ইউনিটে তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে পারি দিলেন চট্টগ্রামের রাউজানের মাদ্রাসা ছাত্রী শিশু নুসরাত জাহান প্রকাশ মেহের।

আজ বৃহস্পতিবার ভোররাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মেহের রাউজান উপজেলার পশ্চিম গুজরা ইউনিয়নের কাগতিয়া মজিদাপাড়া এলাকার বাহরাইন প্রবাসী মো. মনির হোসেনের মেয়ে এবং স্থানীয় একটি ফোরকানীয়া মাদ্রাসার ছাত্রী বলে জানা গেছে।

শিশুকণ্যা মেহেরের মৃত্যুর তথ্যটি নিশ্চিত করেছেন স্থানীয় মেম্বার সাইফুল ইসলাম লিটন। তিনি বলেন, হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে আজ বৃহস্পতিবার শিশু মেহেরের মরদেহ তার গ্রামের বাড়িতে আনা হবে এবং জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এর আগে গত সোমবার (১ ফেব্রুয়ারি) ঘরের বাইরে খেলতে গিয়ে আগুনে পুড়ে শরীরের প্রায় ৮০% শতাংশ ঝলসে যায় শিশু মেহেরের। ওইদিন রাতেই গুরুতর আহত অবস্থায় তার পরিবারের লোকজন তাকে ঢাকা হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।

সেখানে তিনদিন চিকিৎসাধীন থেকে বৃহস্পতিবার ভোর রাতে মৃত্যুর কাছে হার মানে শিশু কণ্যাটি। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে। চলছে শোকের মাতম।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর