chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দল ঘোষণা

খেলা ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের টেস্ট দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৮ সদস্যের দলে ফিরেছেন সাকিব আল হাসান ও সাদমান ইসলাম।

সাদমান ইসলাম সবশেষ টেস্ট সিরিজ থেকে ইনজুরির কারণে বাদ পড়েছিলেন। অপরদিকে আইসিসির এক বছরের নিষেধাজ্ঞা শেষে প্রত্যাশিতভাবেই দলে ফিরেছেন সাকিব আল হাসান। তাছাড়া সম্প্রতি বল হাতে গতির ঝড় তুলে প্রত্যাশিত ভাবেই জায়গা করে নিয়েছেন তরুণ পেসার হাসান মাহমুদ। তবে টাইগারদের মূল টেস্ট দলে এটাই তার নতুন নয়। গত বছর জিম্বাবুয়ে সিরিজেও তিনি ১৬ সদস্যের দলে ছিলেন।

টাইগারদের টেস্ট স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, ইয়াসির আলি চৌধুরী, সাইফ হাসান, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম অনিক, নাঈম হাসান, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহি, ইবাদত হোসেন ও হাসান মাহমুদ।

৩-৭ ফেব্রুয়ারি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ক্যারিবিয়দের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলবে টিম বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ১১-১৫ ফেব্রুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর