chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নৌকার বিজ‌য়ের সুফল চট্টগ্রাম নগরীর মানুষ পা‌বে: ভূ‌মিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: ভূ‌মিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জা‌বেদের সা‌থে সৌজন‌্য সাক্ষাৎ ও শু‌ভেচ্ছা বি‌নিময় ক‌রে‌ছেন চট্টগ্রাম সি‌টি ক‌র্পো‌রেশ‌নের নবনির্বা‌চিত মেয়র এম রেজাউল ক‌রিম চৌধুরী

মহানগর আওয়ামী লী‌গের কোষাধ‌্যক্ষ সা‌বেক সি‌ডিএ চেয়ারম‌্যান আবদুচ ছালাম, প্রচার সম্পাদক শ‌ফিকুল ইসলাম ফারুক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শ‌ফিক আদনান, লাল খান বাজার ওয়ার্ডের নবনির্বা‌চিত কাউ‌ন্সিলর আবুল হাসনাত বেলালসহ নতুন মেয়র রেজাউল ক‌রিম চৌধুরী শুক্রবার (২৯ জানুয়ারি) সন্ধ‌্যায় সার্সন রোডস্থ ভূ‌মিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জা‌বেদের বাসভব‌নে গেলে তি‌নি মেয়রকে সাদর সম্ভাষন ও বিজয়ী অ‌ভিনন্দন জানান।

বীর মুক্তিযোদ্ধা রেজাউল ক‌রিম ও নৌকার বিজ‌য়ে মু‌ক্তিযু‌দ্ধের চেতনা ও উন্নয়‌নের গণত‌ন্ত্রের বিজয় হ‌য়ে‌ছে ব‌লে মন্তব‌্য ক‌রে ভূমিমন্ত্রী ব‌লেন, চট্টগ্রা‌ম মহানগরীর মানুষ স‌ঠিক সিদ্ধান্তটিই নি‌য়ে‌ছেন।

তিনি ব‌লেন, চট্টগ্রাম‌কে ঘি‌রে জন‌নেত্রী শেখ হা‌সিনা যে সুদূর ফলপ্রসু প‌রিকল্পনা নি‌য়ে উন্নয়নযজ্ঞ প‌রিচালনা কর‌ছেন চট্টগ্রা‌মের মানু‌ষের স‌ঠিক রা‌য়ে এ কর্ময‌জ্ঞে আ‌রো গ‌তিময়তা লাভ কর‌বে ব‌লে আমার বিশ্বাস। বঙ্গবন্ধু কন‌্যা ও তাঁর ম‌নোনীত প্রার্থী‌কে চ‌সি‌কের মেয়র নির্বা‌চিত করার সুফল চট্টগ্রাম মহানগরীতে বসবাসরত মানুষ নিশ্চয়ই পা‌বেন।

এসময় রেজাউল ক‌রিম চৌধুরী ব‌লেন, ভোট‌ারদের আস্থার প্রতিদান দি‌তে প্রধানমন্ত্রীসহ চট্টগ্রা‌মের কেন্দ্রীয় নেতৃত্ব, মন্ত্রী, এম‌পি, সি‌নিয়র স্থানীয় নেতৃবৃ‌ন্দের সহ‌যো‌গিতা এবং চট্টগ্রা‌মের স্থানীয় নেতৃত্ব ও সর্ব‌শ্রেণি পেশার মানু‌ষের মতামত ও পরাম‌র্শের সমম্ব‌য়ে রূপসী চট্টগ্রাম নগরী‌কে আ‌রো অপরূপা ক‌রে সা‌জি‌য়ে একটি নিরাপদ সি‌টি হি‌সে‌বে গড়ার কা‌জে নি‌জে‌কে বি‌লি‌য়ে দেব।

আ‌নোয়ারা উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি অধ‌্যাপক আবদুল মান্নানসহ অন‌্যান‌্য নেতৃবৃন্দ এসময় উপ‌স্থিত ছি‌লেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...