chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নির্বাচনী পোষ্টার অপসারণ করলেন রেজাউল

নিজস্ব প্রতিবেদক: নগরীর সৌন্দর্য ও পরিচ্ছন্নতা রক্ষায় বিভিন্ন জায়গায় নির্বাচনী পোষ্টার অপসারণ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নবনির্বাচিত মেয়র রেজাউল করিম

শুক্রবার (১৯ জানুয়ারি) সকাল ১১ টার দিকে বহদ্দার হাট, চান্দগাঁও ও খাজা রোড এলাকায় নিজ উদ্যোগে তিনি এ অপসারণ কাজ করেন।

এসময় রেজাউল করিম বলেন, নাগরিক দায়িত্ব বোধ থেকেই আমি এ কাজ করেছি। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে গিয়ে প্রচারণার স্বর্থে আমরাই এ পোষ্টারগুলো লাগিয়েছি। পোষ্টারের মাধ্যমে মানুষের ভোট ও দোয়া প্রার্থনা করেছি।

‘এখন নগরীর সৌন্দর্য ও নগরীর মানুষের স্বার্থেই আমাদের উচিত নিজেদের উদ্যোগে নেতাকর্মী সমর্থকদের নিয়ে এ পোষ্টারগুলো নামিয়ে ফেলা। এসময় তিনি পোষ্টার গুলো ছিঁড়ে যত্রতত্র না ফেলার জন্যও অনুরোধ জানান। তিনি বাঁশের কঞ্চি হাতে মাথার উপর থেকে পোষ্টার নামিয়ে অপসারণ করেন।’

তিনি বলেন, দুদিনের মধ্যে নগরীর স্বাভাবিক সৌন্দর্য ফিরিয়ে আনতে হবে। পোষ্টারের কারণে যানবাহন চলাচলে সৃষ্ট বাধা অপসারণ করতে হবে। চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগ বিশেষ উদ্যোগ নিয়ে নামিয়ে ফেলা নির্বাচনী পোষ্টার ও ব্যানার যথাযথ স্থানে অপসারণে বিশেষ উদ্যোগী হবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় রেজাউল করিমের সাথে উপস্থিত ছিলেন ১৭, ১৮, ১৯ ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবদুর রহিম, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নুর মোহাম্মদ নুরু, যুগ্ম আহ্বায়ক এড. আইয়ুব খান, ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন বাবুল প্রমুখ।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...