chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাকিব পুরোপুরি ঠিক আছেন

খেলা ডেস্ক: ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ওয়ানডেতে ইনজুরিতে পড়ে ভয় ধরিয়ে দিয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের সুপারস্টার সাকিব আল হাসান। তবে ভক্তদের জন্য সুখবর, ঠিক আছেন সাকিব সব ঠিক থাকলে দুই তিন দিনের মধ্যেই অনুশীলনে ফিরবেন তিনি। উইন্ডিজদের বিপক্ষে টেস্ট সিরিজেও তাকে দেখা যাবে।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে তার কুঁচকিতে স্ক্যান করা হয়েছিল। সন্ধ্যায় রিপোর্ট হাতে পান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসকেরা। এরপর এখবর নিশ্চিত করেন বিসিবির চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী।

তিনি বলেন, ‘সাকিব পুরোপুরি ঠিক আছেন। স্ক্যান রিপোর্ট খুবই ভাল। পেশীর কোথাও ছেঁড়েনি। এখন তিনি বেশ ভাল অনুভব করছেন। আশা করছি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে তিনি খেলতে পারবেন এবং দুই তিন দিনের মধ্যেই অনুশীলনে নামতে পারবেন।’

ঘটনার সুত্রপাত গত ২৫ জানুয়ারি জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে। বাংলাদেশের বোলিং ইনিংসের ৩০তম ওভারে বল হাতে গিয়েছিলেন সাকিব। প্রথম তিনটি বল নির্বিঘ্নেই শেষ করেছিলেন। কিন্তু বিপত্তি বাঁধল চতুর্থ বলে এসে।

উইকেটে থাকা রোভম্যান পাওয়েলকে বলটি ডেলিভারির পর নিজেই তা ফিল্ডিং করতে কিছুটা লম্বা স্টেপ নেন। কিন্তু পঞ্চম বল শেষে দেখা যায় থমকে গেছেন সাকিব এবং কুঁচকিতে হাত দিয়ে চেপে ধরে রেখেছেন এবং বসে পড়েন।

ব্যথার তীব্রতায় শেষ মেষ মাঠ থেকেই বেরিয়ে যান এই টাইগার। তার পরিবর্তে ওভারের শেষ বলটি করেন সৌম্য সরকার। এরপর তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...