chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ৪৯ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৩৮২ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৪৯ জন, নতুন শনাক্তদের মধ্যে ৪৫ জন নগরীর ও ৪ জন উপজেলার বাসিন্দা।

আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব জানান, চট্টগ্রামে এ পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩২ হাজার ৮৩৩ জন, এর মধ্যে ২৫ হাজার ৬২৯ জন নগরীর ও ৭ হাজার ২০৪ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এসময় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬৯ জন, এর মধ্যে ২৬৮ জন নগরীর ও ১০১ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৩৭ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৭৬৮ জনের নমুনা পরীক্ষায় ১৫ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪২০ জনের নমুনা পরীক্ষা করে ১৯ জনের করোনা পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ৩১ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা মিলেনি। শেভরণে ১০৮ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা মিলেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ৭ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের শরীরে করোনা পাওয়া গেছে। জেনারেল হাসপাতালের আরটিআরএলে ১১ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...