chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাংবাদিকরা কেউ আহত হননি, তাই আনন্দিত: খসরু

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে সাংবাদিকরা কেউ আহত হননি বলে আনন্দ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন ‘আপনাদের কেউ মারধর করেনি, এ জন্য আমি সন্তুষ্ট।’

বুধবার (২৭ জানুয়ারি) বিকেলে নগরের নাসিমন ভবন বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

আমীর খসরু বলেন, চট্টগ্রামে কোনো নির্বাচন অনুষ্ঠিত হয়নি। পুরো চট্টগ্রাম আজ সন্ত্রাসের মিলনমেলায় পরিণত হয়েছে। আওয়ামী পুলিশ বাহিনী শতভাগের চেয়ে বেশি দায়িত্ব পালন করেছে ভোট কারচুপি করতে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের অধীনে নির্বাচনে যাওয়ার একমাত্র উদ্দেশ্য গণতন্ত্র প্রতিষ্ঠা করা। বিএনপি গণতন্ত্রের জন্য এখনও লড়াই করছে।

‘অনির্বাচিত সরকার মানুষের ভোটের অধিকার হরণ করছে। আজকের নির্বাচনে এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। ইতোমধ্যে ২০টি মামলা ও কয়েক হাজার নেতাকর্মীকে আসামি করা হয়েছে। দুই-তিন দিনে পুরো চট্টগ্রাম সন্ত্রাসের মিলনমেলায় পরিণত হয়েছে।’

খসরু বলেন, উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের সন্ত্রাসীদের নিয়ে এসে সন্ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে। প্রকাশ্যে অস্ত্র নিয়ে মহড়া দিয়েছে। একদিকে আইনশৃঙ্খলা বাহিনীর ভয়ভীতি প্রদর্শন, অন্যদিকে নগরের বাইরের লোকজন এনে ত্রাসের রাজত্ব করা হয়েছে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর