chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চসিক নির্বাচন: আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আরো একজনকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী সহিংসতার জেরে এবার গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারালেন আরেক যুবক।

নিহতের নাম আলাউদ্দিন (২৫)। তিনি নগরীর ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদুরের অনুসারী।

বুধবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে নগরীর ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের আমাবাগন ইউসেপ টেকনিক্যাল স্কুলে এ হত্যাকাণ্ড ঘটে।

পাহাড়তলী থানার ইন্সপেক্টর (তদন্ত) রাশেদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকাল সাড়ে ৯টার দিকে ঝাউতলার ইউসেফ আমবাগান স্কুল কেন্দ্রে আধিপত্য বিস্তারের জের ধরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়। এতে প্রতিপক্ষের ছোঁড়া গুলিতে নিহত হন যুবক আলাউদ্দিন। এই হত্যার জন্য সেই ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী ওয়াসিম চৌধুরীর অনুসারীদের দায়ী করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাদশা সোলাইমান নামে ওয়াসিমের এক কর্মীর ছোঁড়া গুলিতে প্রাণ হারান আলাউদ্দিন। এই হত্যার পর ঝাউতলা এলাকায় রেল লাইন অবরোধ করে রাখেন মাহমুদুরের সমর্থকরা। এছাড়াও কেন্দ্রের বাইরে একটি মোটর সাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে দেন তারা।

এর আগে, সকালে চসিক নির্বাচনের ভোট গ্রহণ শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই খুন হন ১২ নম্বর ওয়ার্ডের (সরাইপাড়া) আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী সাবের আহম্মদের কর্মী নিজাম উদ্দিন মুন্না।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...