chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আ. লীগের রেজাউল

নিজস্ব প্রতিবেদক : নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী

বুধবার সকাল ৯টায় নগরের ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিনকে সাথে নিয়ে ভোট দিতে যান রেজাউল করিম চৌধুরী।

ভোট প্রদানের পর রেজাউল করিম চৌধুরী সাংবাদিকদের বলেন, ভোটের পরিস্থিতি ভালো। বেশ ভালো ভোট কাস্ট হচ্ছে। জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

বিএনপির এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার বিষয়ে রেজাউল বলেন, বিএনপি সবসময় এ অভিযোগ করে। ওরা অভিযোগ করতেই থাকবে। তারা জনসমর্থনহীন দলে পরিণত হয়েছে। ইতিবাচক রাজনীতিতে তারা নেই।

তিনি বলেন, নির্বাচন জমজমাট হচ্ছে। নির্বাচনের আমেজ চলছে। জনগণের রায়ে আওয়ামী লীগ বিশ্বাস করে। ভোটের ফলাফল যা হয় মেনে নেব।

প্রসঙ্গত, সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। তবু আছে উদ্বেগ, উৎকণ্ঠা। কেননা ৭৩৫টি কেন্দ্রের মধ্যে ৪১৬টি কেন্দ্রকে গুরুত্বপূর্ণ কিংবা ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

অবশ্য প্রশাসনের পক্ষ থেকে বলা হয়, তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনী মাঠে রয়েছে।

নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৭ জন প্রার্থী। এর মধ্যে রয়েছেন প্রধান দুই দল আওয়ামী লীগের রেজাউল করিম চৌধুরী ও বিএনপির ডা. শাহাদাত হোসেন। প্রতিদ্বন্দ্বিতা হবে মূলত তাদের মধ্যেই।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...