chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ৬৮ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৬১৭ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৬৮ জনের, নতুন শনাক্তদের মধ্যে ৫৮ জন নগরীর ও ১০ জন উপজেলার বাসিন্দা।

আজ মঙ্গলবার (২৬ জানুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এসব তথ্য জানান।

তিনি বলেন, চট্টগ্রামে এ পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩২ হাজার ৭৩৮ জন, এর মধ্যে ২৫ হাজার ৫৪৬ জন নগরীর ও ৭ হাজার ১৯২ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬৯ জন, এর মধ্যে ২৬৮ জন নগরীর ও ১০১ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৮৪ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮৫৪ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের করোনার পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৬৭ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের করোনা পাওয়া গেছে। সিভাসুতে ২৮ জনের নমুনা পরীক্ষা করে ৫ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি। কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ১৭ জনের নমুনা পরীক্ষা করে কারও করোনা মিলেনি। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ৭২ জনের নমুনা পরীক্ষা করে ১০ জনের ও শেভরণে ৭১ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের করোনা মিলেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ১৬ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের শরীরে করোনা পাওয়া গেছে। জেনারেল হাসপাতালের আরটিআরএলে ৮ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা শনাক্ত হয়েছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর