chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

আওয়ামী লীগের পুলিশ প্রটেকশনের প্রয়োজন নেই: আহমদ হোসেন

নিজস্ব প্রতিবেদক: বিএনপি জনগণের কাছ থেকে বিছিন্ন বলেই পুলিশি পাহারা চাচ্ছে জানিয়ে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, ‘আওয়ামী লীগের তো পুলিশ প্রটেকশনের প্রয়োজন নেই। জনগণই আওয়ামী লীগকে প্রোটেকশন দেবে।

আজ (২৫ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে সমসামায়িক বিষয় নিয়ে সাংবাদিকদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ জনগণের ক্ষমতায় বিশ্বাস করে। জনগনই সকল ক্ষমতার উৎস। সে জনগণই জননেত্রী শেখ হাসিনার হাতকে সুসংহত করার লক্ষ্যে বারবার ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করছে। কোন বন্দুকের নল কিংবা ভোট ডাকাতি করে নয়। জনগণের স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণের মাধ্যমে ভোটাধিকার প্রয়োগ নিশ্চিত করে এই সরকার নির্বাচিত হয়েছে।

সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আওয়ামী লীগ ষড়যন্ত্র করছে বিএনপির এমন প্রশ্নের জবাবে আহমদ হোসেন বলেন, বিএনপি নিজেই ষড়যন্ত্রের দল। তারা সকাল বেলা ঘুম থেকে উঠে ষড়যন্ত্র দেখে। বিএনপি মেয়র প্রাথী ডা. শাহাদাত নিরাপত্তার জন্যে পুলিশ চাচ্ছে।

‘এই যে তারা পুলিশ চাচ্ছে কেন? তারা জনগণের কাছ থেকে বিছিন্ন বলেই আজ পুলিশি পাহারা চাচ্ছে। আওয়ামী লীগের তো পুলিশ প্রটেকশনের প্রয়োজন নেই। জনগণই আওয়ামী লীগকে প্রোটেকশন দেবে।’

নির্বাচন প্রসঙ্গে আহমদ হোসেন আরও বলেন, চট্টগ্রামের সর্বত্র নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে। সারাদেশ মুখিয়ে আছে। মহান মুক্তিযুদ্ধের ইতিহাসে এই চট্টগ্রামের অগ্রণী ভূমিকা রয়েছে। বীর মুক্তিযোদ্ধা এম এ হান্নান বঙ্গবন্ধুর স্বাধীনতা ঘোষণা করেছেন চট্টগ্রাম থেকেই। প্রধানমন্ত্রীও চট্টগ্রামের প্রতি সবসময় সুনজর দিয়েছেন।

‘যার ফলশ্রুতিতে চট্টগ্রামবাসীর জন্য একজন জননন্দিত প্রবীণ রাজনীতিবিদ রেজাউল করিমকে দলীয় মনোনয়ন দিয়েছেন। রেজাউল করিম একজন বীর মুক্তিযোদ্ধা। চট্টগ্রামের মানুষ সেই বীরমুক্তিযোদ্ধাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।’

সভায় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন ও সদস্য আবু সুফিয়ান, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...