chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চসিক নির্বাচনী প্রচারণায় ফেরদৌস-পূর্ণিমা-রিয়াজ

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মো. রেজাউল করিম চৌধুরীর পক্ষে নৌকায় ভোট চেয়ে প্রচারণায় নেমেছেন তারকারা। গতকাল এ দলে ছিলেন অরুণা, রিয়াজ, মীর সাব্বির, তারিন, বিজরী, সুইটি, মাহিয়াসহ অনেকে। আজ যোগ হল ফেরদৌস-পূর্ণিমাও।

‘জয় বাংলা, জিতবে এবার নৌকা’, ‘শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন’ স্লোগান দিয়ে তারকারা মুখর করে তুললেন নগরের কাজীর দেউড়ি, জামাল খান, আন্দরকিল্লা এলাকা দেখা গেছে এ তারকাদের।

প্রচারণায় ফেরদৌস আহমেদ বলেন, আমি শেখ হাসিনাকে ভালোবাসি। আমি নৌকাকে ভালোবাসি। আপনাদের প্রতি অনুরোধ, আপনারাও শেখ হাসিনাকে ভালোবেসে নৌকায় ভোট দিন। নৌকার প্রার্থী রেজাউলকে জয়ী করুন।

চিত্রনায়িকা দিলারা হানিফ রীতা পূর্ণিমা বলেন, আমি চট্টগ্রামের মেয়ে। গত এক যুগে চট্টগ্রামের পরিবর্তন আমি নিজ চোখে দেখেছি। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে ভোট দিতে হবে। রেজাউল ভাইকে জয়ী করতে হবে।

উল্লেখ্য, আগামী ২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন।এবারে মোট ভোটার সংখ্যা ১৯ লাখ ১৭ হাজার ৯৭৮। এর মধ্যে পুরুষ ভোটার ৯ লাখ ৯৮ হাজার ৭২৩ ও নারী ভোটার ৯ লাখ ৫২ হাজার ৩২৯ জন। চট্টগ্রামের ৪১ ওয়ার্ডে ৭৩৫টি ভোটকেন্দ্রে থাকবে ৪ হাজার ৮৮৬টি বুথ। নির্বাচনে আওয়ামী লীগের এম রেজাউল করিম চৌধুরী ও বিএনপির ডা. শাহাদাত হোসেনসহ মোট মেয়র প্রার্থী ৭ জন। এ ছাড়া এ নির্বাচনে ১৬৩ জন সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর ও ৫৬ জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...