chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বন্ধ হচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’

ডেস্ক নিউজ: ভারতীয় টিভি চ্যানেলের অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’। ২০২১ সালের শুরুতেই কপিল-প্রেমীদের জন্য দুঃসংবাদ। শোনা যাচ্ছে, খুব শিগগিরই বন্ধ হতে চলেছে এ শো।

স্থানীয় গণমাধ্যম জানায়, নির্মাতারা এই কমেডি চ্যাট শোকে নতুনভাবে সাজাতে চাইছেন। মূলত সেই কারণেই সাময়িক বিরতির পরিকল্পনা। এর পর শুরু হবে দ্বিতীয় সিজন। যদিও এ বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত এখনো আসেনি।

২০১৪ সালে কালারস চ্যানেলে ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর পর সনি টিভিতে এই শো নিয়ে সঞ্চালকের ভূমিকায় ফেরেন কপিল শর্মা। চ্যানেল পরিবর্তন ও নানান বিতর্ক তৈরি হলেও অনুষ্ঠানের জনপ্রিয়তার বিন্দুমাত্র ভাটা পড়েনি। আগাগোড়া টিআরপি তালিকায় ওপরের দিকে আছে।

কপিলের সঙ্গে এই অনুষ্ঠানে বিভিন্ন ভূমিকায় অভিনয় করেন ক্রুষ্ণা অভিষেক, কিকু সারদা, ভারতী সিংহ ও সুমনা চক্রবর্তী। বিচারকের আসনে থাকেন বলিউডের পরিচিত মুখ অর্চনা পূরণ সিং।

অনুষ্ঠানের প্রযোজক সালমান খান থেকে সুনীল গাভাস্কার, প্রায় সব ক্ষেত্রের সেলিব্রিটিরা কপিলের অতিথি হয়ে দিলখোলা হাসি হাসতে দেখা গেছে। এ ছাড়া বলিউড সিনেমার প্রচারে অন্যতম প্ল্যাটফর্ম এ শো।

তবে ছোটপর্দায় না থাকলেও এবার ওটিটি প্ল্যাটফর্মে হাতেখড়ি হতে চলেছে বলিউডের প্রথম সারির কমেডিয়ানের। সোশ্যাল মিডিয়ায় কপিল এ ‘সুখবর’ দিয়েছেন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর