chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

এবার করোনার আতঙ্কে ম্যাচ স্থগিত প্রিমিয়ার লীগ

করোনা ভাইরাসের কারণে ইউরোপে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত ইতালি। মৃতের সংখ্যা বেড়ে যাওয়ায় সব ধরনের খেলাই বন্ধ করা হয়েছে দেশটিতে। প্রভাব পড়তে শুরু করেছে ইংল্যান্ডেও। বুধবার প্রিমিয়ার লিগে খেলার কথা ছিল আর্সেনাল ও ম্যানচেস্টার সিটির। করোনার ভয়ে এখন সেই ম্যাচটিও স্থগিত করা হয়েছে।

অবশ্য ম্যাচটি বাতিল হওয়ার জন্য দায়ী গ্রিক ক্লাব অলিম্পিয়াকোস ও নটিংহাম ফরেস্টের মালিক ইভানগেলোস মারিনাকিস! মঙ্গলবার ইন্সটাগ্রামে করোনা ভাইরাসে পজিটিভ হওয়ার কথা জানান তিনি। প্রশ্ন উঠতেই পারে তার পজিটিভ হওয়ার সঙ্গে খেলা বন্ধ হওয়ার সম্পর্ক কোথায়। আসলে সম্পর্ক নয়, বলতে হবে সংস্পর্শ!

১৩দিন আগে ইউরোপা লিগে আর্সেনাল মুখোমুখি হয়েছিল অলিম্পিয়াকোসের। সেই ম্যাচের দিনই আর্সেনালের কয়েকজনের সঙ্গে হাত মিলিয়েছিলেন মারিনাকিস। স্বাভাবিক ভাবেই করোনায় আক্রান্ত হওয়ার আশঙ্কা করছেন অনেকে।

আর্সেনাল অবশ্য জানিয়েছে, ভাইরাসে আক্রান্ত হওয়ার ঝুঁকি হয়তো খুব কম। কিন্তু প্রিমিয়ার লিগ সতর্কতার অংশ হিসেবে ম্যাচটি আপাতত স্থগিত ঘোষণা করেছে।

একই দিন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলাও ম্যাচ স্থগিত রাখার পক্ষে রায় দিয়েছেন। তিনি বন্ধ দরজার চেয়ে খেলা স্থগিত করাকেই শ্রেয় মনে করেন।

এই বিভাগের আরও খবর