chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সুশান্তের নামে রাস্তা!

ডেস্ক নিউজ: গতকালই ছিল অকালপ্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন। তার জন্মদিন ঘিরে নেটপাড়ায় চলছে নানা আয়োজন। ২১ জানুয়ারিকে টুইটারে ‘সুশান্ত দিন’ বলে ঘোষণা করেছে তারা। অন্যদিকে, দক্ষিণ দিল্লির অ্যান্ড্রুসগঞ্জের একটি রাস্তার নামকরণ করা হচ্ছে প্রয়াত অভিনেতার স্মৃতিতে।

স্থানীয় প্রসাশনের তরফে ইতিমধ্যেই এই পরিবর্তনের পক্ষে সবুজ সংকেত দেওয়া হয়েছে।

দক্ষিণ দিল্লি পৌরসভার কংগ্রেস কাউন্সিলর অভিষেক দত্ত গত বছর সেপ্টেম্বরে সুশান্তের নামে ওই রাস্তার নামকরণের প্রস্তাব রাখা হয়।

এক আধিকারিক জানান, গতকালের মিটিংয়ে এসডিএমসি (দক্ষিণ দিল্লি মিউনিসিপ্যাল কর্পোরেশন)- এর তরফে এই প্রস্তাবে ছাড়পত্র দেওয়া হয়েছে। অ্যান্ড্রুসগঞ্জের কাউন্সিলর অভিষেক, বিজেপি পরিচালিত পৌরসভার কাছে লিখিত আবেদনে জানিয়েছেন এলাকার বেশিরভাগ মানুষ চাইছেন ৮ নম্বর রাস্তাটি, যেটি অ্যান্ড্রুসগঞ্জ থেকে ইন্দিরা ক্যাম্প পর্যন্ত বিস্তৃত।

এর আগে গত বছর জুলাই মাসে বিহারের পূর্ণিয়ায় একটি রাস্তার নাম রাখা হয়েছিল প্রয়াত অভিনেতার স্মরণে। শহরের মধুবনী থেকে মাতাচক পর্যন্ত রাস্তার নামকরণ সুশান্তের নামে করা হয়েছে।

গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। মুম্বাই পুলিশ প্রাথমিক তদন্তে দাবি করে আত্মহত্যা করেছেন অবসাদগ্রস্ত সুশান্ত সিং রাজপুত। সুপ্রিম রায়ে গত বছর আগস্টে এই মামলার তদন্তভার যায় সিবিআইয়ের হাতে। আত্মহত্যা নাকি খুন? সুশান্তের মৃত্যুর সাত মাস পরেও এই উত্তর জানা নেই পরিবার, প্রিয়জন কিংবা সুশান্ত অনুরাগীদের। সিবিআই ছাড়াও সুশান্তের মৃত্যুর সঙ্গে সম্পর্কিত দুটি পৃথক মামলার তদন্ত চালাচ্ছে দেশের অপর দুই কেন্দ্রীয় সংস্থা ইডি ও এনসিবি।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...