chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নৌকায় ভোট দি‌য়ে শেখ হা‌সিনার উন্নয়ন য‌জ্ঞে সাথী হোন

ডেস্ক নিউজ : নগরীর পূর্ব মাদারবাড়ী, আলকরন ও ফি‌রিঙ্গী বাজার ওয়া‌র্ডে গণসং‌যোগকা‌লে শা‌ন্তি সৌহা‌র্দ‌্য ও স্বাচ্ছন্দ‌্যময় দৃ‌ষ্টিনন্দন চট্টগ্রাম মহানগর গড়ার প্রত‌্যয় ব‌্যক্ত ক‌রে নৌকা প্রতী‌কে ভোট চাই‌লেন আওয়ামী লীগ ম‌নোনীত মেয়র পদপ্রার্থী বীর মু‌ক্তি‌যোদ্ধা মো. রেজাউল ক‌রিম চৌধুরী।

আজ বৃহষ্প‌তিবার (২১ জানুয়ারি) গণসং‌যোগকা‌লে বি‌ভিন্ন পথসভায় রাখা বক্ত‌ব্যে তি‌নি এ প্রত‌্যয়ের কথা ব‌লেন।

বক্ত‌ব্যে তি‌নি জন‌নেত্রী শেখ হা‌সিনার নেতৃ‌ত্বে সমগ্র দেশ ও চট্টগ্রা‌মে অভাবনীয় উন্নয়‌নের চিত্র ভোটার‌দের উ‌দ্দে‌শ্যে তু‌লে ধ‌রেন।

চট্টগ্রা‌মের নাগ‌রিক সেবার মা‌নোন্নয়‌নে অ‌নেক কিছুই করার র‌য়ে‌ছে। ক‌রোনায় আমরা সক‌লেই বুঝ‌তে পে‌রে‌ছি, আমা‌দের স্বাস্থ‌্য সেবার মান ও প‌রি‌ধি বাড়া‌নো উ‌চিৎ। মেয়র নির্বা‌চিত হ‌য়ে আ‌মি নগরীর ৪১‌টি ওয়া‌র্ডের প্রতে‌্যক‌টিতে আধু‌নিক সু‌বিধাসম্পন্ন বিনামূ‌ল্যে স্বাস্থ‌্য সেবা কেন্দ্র গ‌ড়ে তু‌লতে চাই। সামা‌জিক শৃঙ্খলা ফি‌রি‌য়ে আন‌তে আমা‌দের কাজ কর‌তে হ‌বে। আমা‌দের সন্তানরা যা‌তে বিপ‌থে না যায়, যা‌তে সুস্বাস্থ‌্য ও সুস্থ মান‌সিকতা নি‌য়ে বিক‌শিত হ‌তে পা‌রে তার ব‌্যবস্থা কর‌তে হ‌বে। এজন‌্য আ‌মি নগরী‌তে পর্যাপ্ত খেলার মাঠ, বি‌নোদন কেন্দ্র ও সাংস্কৃ‌তিক চর্চার ক্ষেত্র গ‌ড়ে তুলতে চাই।

নগরীর যে সমস্ত রাস্তা ও গ‌লি‌তে আ‌লোর স্বল্পতা র‌য়ে‌ছে সেখা‌নে পর্যাপ্ত আ‌লোকায়‌নের ব‌্যবস্থা কর‌তে চাই। নারী ও যুব সম্প্রদায়‌কে দক্ষ জনশ‌ক্তি‌তে রূপান্ত‌রিত কর‌তে ক‌র্পো‌রেশ‌নের পক্ষ থে‌কে আ‌রো অ‌ধিক হা‌রে প্রকল্প নি‌তে চাই। আউট সো‌র্সিং এ দক্ষতা অর্জনে প্রশিক্ষ‌নের ব‌্যবস্থা কর‌তে চাই।
বন্দর নগরী চট্টগ্রা‌মে

তথ‌্য প্রযু‌ক্তির উন্নয়‌নে সরকা‌রের সাফ‌ল্যের সমস্ত সু‌বিধা অগ্রা‌ধিকার ভি‌ত্তি‌তে প্রা‌প্তি নি‌শ্চিত কর‌তে চাই।

আবহমান কাল ধ‌রে চট্টগ্রা‌মের মানুষ যে সম্প্রী‌তির সা‌থে বসবাস ক‌রে আস‌ছে তা আ‌রো সুদৃঢ় কর‌তে চাই। 

বক্ত‌ব্যে তি‌নি আ‌রো ব‌লেন, বাংলা‌দে‌শের স্বাধীনতার শত্রুরা, উন্নয়নের শত্রুরা সাম্প্রদা‌য়িক সম্প্রী‌তি বিনষ্ট ক‌রে ফায়দা নেয়ার চেষ্টা ক‌রে। আওয়ামী লীগ ও শেখ হা‌সিনার সরকার সাম্প্রদা‌য়িক সম্প্রী‌তি বিনষ্টকারী‌দের বিরু‌দ্ধে সবসময় ক‌ঠোর অবস্থা‌নে র‌য়ে‌ছে। মৌলবাদ, জ‌ঙ্গিবাদ ও স্বাধীনতার শত্রু‌দের সা‌থে যা‌দের সখ‌্যতা, যারা এ‌দের লালন পালন ও মদদ দেয় তারা কখ‌নোই জনকল‌্যান চায়না। তারা গুজব, দাঙ্গা হাঙ্গামা ও অরাজকতার মধ‌্য দি‌য়ে ক্ষমতায় যে‌তে চায়। জাগ্রত প্রজ‌ন্মের প্রতি‌রো‌ধে তারা বার বার ব‌্যর্থ হ‌য়ে‌ছে।

আগামী ২৭ তা‌রি‌খের নির্বাচ‌নেও প্রজন্ম সজাগ থাক‌বে, অন্ধগ‌লির রাজা‌দের নজরদা‌রি‌তে রাখ‌বে।‌ ভোটার‌দের সালাম ও শু‌ভেচ্ছা জা‌নি‌য়ে তি‌নি স্বতঃস্ফুর্তভা‌বে ভোট কে‌ন্দ্রে এ‌সে হা‌সি মু‌খে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়‌নের প্রতীক নৌকায় ভোট দি‌য়ে স্ব‌প্নের চট্টগ্রাম গড়ায় জন‌নেত্রী শেখ হা‌সিনার কর্ময‌জ্ঞের   অংশীদার হওয়ার আহ্বান জানান।

মহল্লা সর্দার মোহাম্মদ ইউছুফ,
মহানগর আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক, নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শ‌ফিকুল ইসলাম ফারুক, বন ও প‌রি‌বেশ বিষয়ক সম্পাদক ম‌শিউর রহমান, মহানগর আওয়ামী লীগ নেতা মো. ফারুক, কাউ‌ন্সিলর পদপ্রার্থী আতাউল্লা চৌধুরী, ম‌হিলা কাউ‌ন্সিলর প্রার্থী লুৎফু‌ন্নেসা দোভাষ বেবী, নগর যুবলী‌গের যুগ্ম আহ্বায়ক মাহবুবুল হক সুমন, কাউ‌ন্সিলর প্রার্থী মো. সালাউ‌দ্দিন  ও মহানগর, থানা, ওয়ার্ড, ইউ‌নিট পর্যা‌য়ের আওয়ামী লীগ ও অঙ্গসহ‌যোগী সংগঠ‌নের নেতৃবৃন্দ  এসময় উপস্থিত ছিলেন।

এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...