chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ৬৭ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৫২৬ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৬৭ জনের, নতুন শনাক্তদের মধ্যে ৫৯ জন নগরীর ও ৮ জন উপজেলার বাসিন্দা।

আজ বৃহস্পতিবার (২১ জানুয়ারি) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত করোনা রোগী শনাক্ত হয়েছেন ৩২ হাজার ৪০৩ জনের, এর মধ্যে ২৫ হাজার ২৪৮ জন নগরীর ও ৭ হাজার ১৫৫ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনায় কারও মৃত্যু হয়নি। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৬৭ জন, এর মধ্যে ২৬৬ জন নগরীর ও ১০১ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৮৩ জনের নমুনা পরীক্ষা করে ১৯ জনের ও ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৮০৫ জনের নমুনা পরীক্ষায় ৮ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৩১১ জনের নমুনা পরীক্ষা করে ১৪ জনের করোনাভাইরাস পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১১০ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা শনাক্ত হয়েছে। শেভরণে ১৩৬ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের ও ইমপেরিয়াল হাসপাতালে ৪৭ জনের নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা মিলেছে। আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ২৫ জনের নমুনা পরীক্ষা করে ১ জনের ও আরটিআরএলে ৯ জনের নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এসএএস/নচ

এই বিভাগের আরও খবর
Loading...