chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হোয়াইট হাউসের শেষ দিনে ট্রাম্প কন্যা টিফিনির বাগদান

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে ডোনাল্ড ট্রাম্পের শেষ কর্ম-দিবস ছিল মঙ্গলবার (১৯ জানুয়ারি)। হোয়াইট হাউস থেকে বিদায়ের ঘণ্টাধনি বাজার এমন দিনকেই নিজের বাগদানের জন্য বেছে নিয়েছেন ট্রাম্পের ছোট মেয়ে টিফিনি ট্রাম্প। বন্ধু মাইকেল বুলোসের সঙ্গে বাগদান সেরে ফেলেন টিফিনি।

টিফিনি বাবা ট্রাম্পের ক্ষমতার শেষ দিনটিতে মাইকেল বুলোসের সঙ্গে বাগদানের সুখবর নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে জানান, হোয়াইট হাউসে তাদের শেষ দিনটি ঐতিহাসিক ঘটনা হিসেবে স্মরণীয় করে রাখতে চেয়েছেন তারা। হোয়াইট হাউসের বারান্দায় দাঁড়িয়ে টিফিনি আঙুলে পরে থাকা বাগদানের আংটিসহ নিজের এবং বুলোসের একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

হোয়াইট হাউসের শেষ দিনে ট্রাম্প কন্যা টিফিনির বাগদান
টিফিনি ও মাইকেল বুলোস।

টিফিনি প্রেসিডেন্ট ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মারলা ম্যাপলসের একমাত্র সন্তান। তিনি ২০২০ সালের জর্জটাউন ‘ল’স্কুল থেকে স্নাতক করেন। টিফিনি নিজেকে তার বড় ভাইবোনদের তুলনায় গত চার বছর অনেক ক্ষেত্রেই আড়াল করে রেখেছিলেন। গত গ্রীষ্মে রিপাবলিকান পার্টির জাতীয় সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় প্রথমবারের মতো রাজনৈতিক আলোচনায় আসেন টিফিনি।

ওই সময়ে বক্তব্যে টিফিনি বলেছিলেন, ‘আমাদের প্রজন্ম এ সময়ে অনিশ্চিত ভবিষ্যতের মুখোমুখি। আমাদের বিবেচনা করা উচিত, আমরা কোনো ধরনের দেশে বাস করতে চাই। নতুন গ্র্যাজুয়েট হিসেবে আমিও আপনাদের অনেকের সঙ্গে চাকরি খুঁজছি।’

এএমএস/চখ

এই বিভাগের আরও খবর