chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ফের শোবিজপাড়ায় পপির বিয়ের গুঞ্জন!

ডেস্ক নিউজ: কিছু দিন পর পরই শুরু হয়, ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপির বিয়ের গুঞ্জন। এবারও শোবিজপাড়ায় ভেসে বেড়াচ্ছে তার বিয়ের গুঞ্জনের খবর।

গেল বছর মাঝের দিকে নায়ক জায়েদ খানের সঙ্গে প্রেম এবং বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল পপির। দুই বছর প্রেম করে ২০১৭ সালের ১৭ ফেব্রুয়ারি বিয়ে করেন জায়েদ-পপি। এমন কথাও শোনা গিয়েছিল সে সময়। যদিও বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশা রয়ে গেছে।

সম্প্রতি নতুন করে আবার পপির বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। গত বছর ‘ভালোবাসার প্রজাপতি’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন পপি। তারপর থেকে কোথাও দেখা যাচ্ছে না এ অভিনেত্রীকে। নতুন কোনো আপডেট নেই তার সামাজিক যোগাযোগমাধ্যমেও। তা থেকেই ফিল্মপাড়ার অনেকে ধারণা করছেন, গোপনে বিয়ের পিঁড়িতে বসেছেন এ অভিনেত্রী।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়েছেন পপি। থাকছেন কূটনৈতিক পাড়ার আশেপাশে। নাম প্রকাশ না করার শর্তে ফিল্মপাড়ার একজন জানান, বিয়ে হয়েছে কিনা জানি না। তবে পপি তার বয়ফ্রেন্ডের দেওয়া ফ্ল্যাটে থাকছেন। পপির নতুন বয়ফ্রেন্ড প্রবাসী ব্যবসায়ী।

গুঞ্জন প্রসঙ্গে জানতে পপির ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করে পাওয়া যায়নি তাকে। নতুন করে পপিকে নিয়ে ওঠা গুঞ্জন ধোপে টিকবে কিনা তা জানতে অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ সিনেমায় অভিনয় করে অভিষেক হয় পপি। তারপর উপহার দিয়েছেন অনেকগুলো ব্যবসা সফল সিনেমা। তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা আছে তার ঝুলিতে।

নচ/চখ

এই বিভাগের আরও খবর