chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামের ৪ পৌরসভায় ভোটগ্রহণ ২৮ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের ৪টি পৌরসভায় আগামী ২৮ ফেব্রুয়ারি ভোটগ্রহণ করা হবে। ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)’র মাধ্যমে এসব পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে নির্বাচন কমিশনের (ইসি) জনসংযোগ শাখা থেকে বিষয়টি জানানো হয়।

চট্রগ্রামের ৪ টি পৌরসভা হলো-রাঙ্গুনিয়া, বারৈয়ারহাট, মিরসরাই ও রাউজান। এছাড়া আরও ২৭ টি পৌরসভায় একযোগে নির্বাচন করার কথা জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

বাকী পৌরসভাগুলো হলো- লক্ষ্মীপুরের রায়পুর, চাঁপাইনবাবগঞ্জের নাচোল, হবিগঞ্জ জেলার হবিগঞ্জ, জামালপুরের দেওয়ানগঞ্জ, ইসলামপুর, মাদারগঞ্জ ও জামালপুর সদর, রাজশাহীর চারঘাট ও দুর্গাপুর, বগুড়া জেলার বগুড়া সদর, মানিকগঞ্জের সিংগাইর, চাঁদপুরের মতলব ও শাহারাস্তি, যশোরের কেশবপুর ও যশোর সদর, মাদারীপুরের শিবচর ও মাদারীপুর সদর, রংপুরের হারাগাছ, ব্রাহ্মণবাড়িয়া জেলার ব্রাহ্মণবাড়িয়া সদর, ঝিনাইদহের কালীগঞ্জ ও মহেশপুর, জয়পুরহাটের জয়পুরহাট সদর, ময়মনসিংহের নান্দাইল, ভোলার জেলার ভোলা সদর ও গাজীপুরের কালীগঞ্জ।

নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২ ফেব্রুয়ারি। মনোনয়নপত্র যাচাই-বাছাই আগামী ৪ ফেব্রুয়ারি। এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় আগামী ১১ ফেব্রুয়ারি।

নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে বলে জানিয়েছে ইসি। এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...