chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

ডেস্ক নিউজ: বাংলাদেশ টেলিভিশনে সম্প্রচারিত জনপ্রিয় ‘সংশপ্তক’ ধারাবাহিক নাটকে ‘মালু’ চরিত্রে অভিনয় করা বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান দিলু মারা গেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৬টায় রাজধানী ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিউমোনিয়ার সমস্যা নিয়ে গত মঙ্গলবার রাতে উত্তরার বাসার পাশেই একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই থিয়েটার এক্টিভিস্ট এবং নাট্যকার। ভর্তির পর চিকিৎসক জানিয়েছেন, তার শরীরের ফুসফুসের বাঁ পাশে ৭০ শতাংশ আর ডান পাশে ১০ শতাংশ আক্রান্ত হয়েছে।

মজিবুর রহমান দিলুর বড় ভাই নাট্যজন আতাউর রহমান মৃত্যুর বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমার ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা, অভিনেতা মুজিবুর রহমান দিলু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে আজ সকাল ৬টা ৩৫ মিনিটে এই পৃথিবীর মায়া ছেড়ে অসীমের যাত্রী হয়েছেন। তার আত্মার চির শান্তি কামনাই দেশবাসীদের কাছে আমাদের প্রত্যাশা।’

উল্লেখ্য, মুজিবুর রহমান দিলু ছিলেন টেলিভিশন ও মঞ্চ অভিনেতা, পরিচালক, থিয়েটারকর্মী এবং নাট্যকার। ঢাকা ড্রামা থিয়েটার গ্রুপের মালিক দিলু ছোটদের সংগঠন টুনটুনির সমন্বয়কারী ছিলেন। এ ছাড়া তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির নির্বাহী পরিচালক পদে কর্মরত ছিলেন।

২০০৫ সালে গুলেনবারি সিনড্রোমে আক্রান্ত হয়ে দীর্ঘদিন কোমায় ছিলেন তিনি।

নচ/চখ

Loading...