chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সুষ্ঠু নির্বাচন হলে বিএনপির জয় সুনিশ্চিত: আমীর খসরু

ডেস্ক নিউজ: এবার সুষ্ঠু নির্বাচন হলে বিএনপির জয় সুনিশ্চিত বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

সোমবার (১৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে (চসিক) বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের সমর্থনে সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আমীর খসরু বলেন, স্বাধীনতার পর থেকে চট্টগ্রামে যতগুলো সুষ্ঠু নির্বাচন হয়েছে, তাতে আওয়ামী লীগ জিততে পারেনি।

‘প্রার্থী ডা. শাহাদাত হোসেন অনেক বেশি শক্তিশালী। তিনি চট্টগ্রাম মহানগরের সভাপতি। দীর্ঘ সময় চট্টগ্রামের রাজপথে আন্দোলন সংগ্রাম করেছেন। নেতাকর্মীদের পাশে থেকেছেন। দুর্দিনে দলের জন্য কাজ করেছেন এই শাহাদাত। তাই তার জয় সুনিশ্চিত।’

তিনি বলেন, বাংলাদেশের মানুষের হৃদয়ের মধ্যে হাহাকার। তারা কাঁদছে, যন্ত্রণা বিরাজ করছে হৃদয়ে। শুধু বিএনপিকে ধানের শীষে ভোট দেওয়ার জন্য।

‘তাদের মধ্যে যে যন্ত্রণা, তাদের হৃদয়ে যে কাতরতা, যে আকাঙ্ক্ষা সেটির বাস্তবায়ন করতে হবে বিএনপিকে।’

আমীর খসরু বলেন, আওয়ামী লীগ রাজনৈতিক দল নয়। কোনো রাজনৈতিক দল ক্ষমতায় নেই। একটি রিজিম ক্ষমতা দখল করে আছে। নির্বাচন, এই রিজিমের তৈরি করা একটি প্রজেক্ট।

‘এই রিজিমকে যদি ক্ষমতাচ্যুত করতে হয়, আমাদের জনগণের যে সমর্থন, নেতাকর্মীদের যে অবদান তা কাজে লাগাতে হবে। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে।’

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...