chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিনেমার গানে শফি মণ্ডল

ডেস্ক নিউজ: দেশের প্রখ্যাত সংগীতশিল্পী শফি মন্ডল। বাউল গানে তার খ্যাতি রয়েছে। বর্তমান সময়ের জনপ্রিয় শিল্পী সালমা, বিউটিসহ অনেকের গুরু তিনি। নন্দিত এই শিল্পী এবার ‘হায়দার’ সিনেমার গানে কণ্ঠ দিলেন। গণমাধ্যমে এ তথ্য জানিয়েছেন চলচ্চিত্রটির পরিচালক রুবেল আনুশ।

এ সিনেমায় ‘মাতাল ঘ্রাণ’ শিরোনামে একটি গান ব্যবহার করা হবে। আর এই গানে কণ্ঠ দিয়েছেন শফি মন্ডল। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানটির রেকর্ডিংয়ে অংশ নেন শফি মন্ডল। গানের কথা লিখেছেন পরিচালক রুবেল আনুশ। সুর ও সংগীতায়োজন করেছেন সোহেল রাজ।

গানটি নিয়ে আশাবাদী রুবেল আনুশ। তিনি বলেন, ‘জনপ্রিয় সংগীতশিল্পী শফি মন্ডল আমার পছন্দের একজন শিল্পী। তিনি আমার সিনেমায় গেয়েছেন। চমৎকার হয়েছে গানটি। এটি আমার সিনেমায় নতুন মাত্রা দেবে। শ্রুতিমধুর সুর ও সংগীতের সঙ্গে দারুণ গায়কির গানটি উপভোগ্য করে তুলেছেন আমাদের সবার প্রিয় শফি মন্ডল। গানটি শ্রোতাদের মন ছুঁয়ে যাবে বলে প্রত্যাশা করছি।’

শফি মন্ডল তার অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘সিনেমায় গান করার একটা অন্যরকম মজা আছে। চোখের সামনে কিছু চরিত্র ঘুরে বেড়ায় গান গাওয়ার সময়। তাদের সঙ্গে সম্পর্ক তৈরি করে গাইতে হয়। বেশ আরাম করে ‘মাতাল ঘ্রাণ’ গানটি গেয়েছে। হৃদয়গ্রাহী কথা, সুর।’

চলতি বছরেই সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছেন পরিচালক। এটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হবে। ‘হায়দার’ পরিচালনার পাশাপাশি এর কাহিনিও লিখেছেন রুবেল আনুশ। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন লুৎফর রহমান জর্জ, আশীষ খন্দকার, রোকেয়া জাহান চমক, মামুন, সেতু, ইকবাল প্রমুখ। সবগুলো গানের সুর ও সংগীতায়োজন করেছেন সোহেল রাজ। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন শফি মন্ডল, সালমা ও মিলন মাহমুদ।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...