chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবিতে পরীক্ষার সময়সূচী

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা বিভিন্ন অনুষদের পরীক্ষার সময়সূচী :

আইইআর..

চবি আইইআর এর ২০১৯ সালের ১ম বর্ষ বি.এড. (অনার্স) এডুকেশন কোর্স নং-১০১ থেকে পরবর্তী পরীক্ষাসমূহ আগামী ২০.১.২০২১ থকে ১.২.২০২১ পর্যন্ত প্রতিদিন সকাল ১০.১৫ থেকে শুরু হবে। বিস্তারিত সময়সূচী সংশ্লিষ্ট বিভাগ থেকে জানা যাবে।

প্রাণিবিদ্যা বিভাগ..

চবি প্রাণিবিদ্যা বিভাগের ২০১৯ সালের ১ম বর্ষ বি.এসসি. (সম্মান) এর ব্যবহারিক ও মৌখিক পরীক্ষাসমূহ আগামী ১৮.১.২০২১ থেকে ২৬.১.২০২১ তারিখ পর্যন্ত প্রতিদিন সকাল ৯.৩০ থেকে শুরু হবে।

ফিশারিজ বিভাগ..

চবি ফিশারিজ বিভাগের ২০১৮ সালের এম.এস. পরীক্ষা আগামী ৬.৬.২০২১ থেকে শুরু হবে।

ফিশারিজ বিভাগ..

চবি ফিশারিজ বিভাগের ২০১৮ সালের বি.এসসি. (অনার্স) পরীক্ষা আগামী ১১.৩.২০২১ শুরু হবে।

ওশানোগ্রাফি বিভাগ..

চবি ওশানোগ্রাফি বিভাগের ২০১৯ সালের ২য় বর্ষ বি.এসসি. (অনার্স) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২.২.২০২১ থেকে ১০.২.২০২১ পর্যন্ত এবং বিলম্ব ফিসহ আগামী ১৫.২.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ওশানোগ্রাফি বিভাগ..

চবি ওশানোগ্রাফি বিভাগের ২০১৮ সালের এম.এস. পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২৬.১.২০২১ থেকে ৪.২.২০২১ পর্যন্ত এবং বিলম্ব ফিসহ আগামী ৯.২.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ফাইন্যান্স বিভাগ..

চবি ফাইন্যান্স বিভাগের ২০১৮ সালের ২য় সেমিস্টার এম.বি.এ. (মিড টার্ম) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২১.১.২০২১ থেকে ২৭.১.২০২১ পর্যন্ত এবং বিলম্ব ফিসহ আগামী ১.২.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ করা যাবে।

ফাইন্যান্স বিভাগ..

চবি ফাইন্যান্স বিভাগের ২০১৯ সালের ৮ম সেমিস্টার বি.বি.এ. (ফাইনাল টার্ম) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২১.১.২০২১ থেকে ২৭.১.২০২১ পর্যন্ত এবং বিলম্ব ফিসহ আগামী ২.২.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ করা যাবে।

ফাইন্যান্স বিভাগ..

চবি ফাইন্যান্স বিভাগের ২০২০ সালের ১ম ও ৭ম সেমিস্টার বি.বি.এ. (ফাইনাল টার্ম) পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২৬.১.২০২১ থেকে ১.২.২০২১ পর্যন্ত এবং বিলম্ব ফিসহ আগামী ৪.২.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ করা যাবে।

ব্যাংকিং এন্ড ইনস্যুরেন্স বিভাগ..

চবি ব্যাংকিং এন্ড ইনস্যুরেন্স বিভাগের ২০১৮ ও ২০১৯ সালের ২য়, ৩য়, ৪র্থ ও ৫ম সেমিস্টার বি.বি.এ. ফাইনাল টার্ম (বিশেষ) পরীক্ষার ফরম ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২৫.১.২০২১ থেকে ৩১.১.২০২১ পর্যন্ত এবং বিলম্ব ফিসহ আগামী ৪.২.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ব্যাংকিং এন্ড ইনস্যুরেন্স বিভাগ..

চবি ব্যাংকিং এন্ড ইনস্যুরেন্স বিভাগের ২০১৮ সালের ২য় সেমিস্টার এম.বি.এ. ফাইনাল টার্ম পরীক্ষার ফরম পূরণ ও ফি দাখিলের তারিখ ঘোষণা করা হয়েছে। বিলম্ব ফি ব্যতীত ২৫.১.২০২১ থেকে ২৮.১.২০২১ পর্যন্ত এবং বিলম্ব ফিসহ আগামী ১.২.২০২১ তারিখ পর্যন্ত ফরম পূরণ ও ফি দাখিল করা যাবে।

ম্যানেজমেন্ট বিভাগ..

চবি ম্যানেজমেন্ট বিভাগের ৮ম সেমিস্টার বিবিএ (ফাইনাল) ২০১৯ এর কোর্স নং-৪০৬ থেকে ৪১০ এর পরীক্ষাসমূহ আগামী ৩.২.২০২১ থেকে ২৫.২.২০২১ পর্যন্ত প্রতিদিন বেলা ১১ টা থেকে শুরু হবে।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর