chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লালখান বাজারে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষ, আহত ১০

নিজস্ব প্রতিবেদক: নগরীর লালখানবাজার ওয়ার্ডে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ফের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে টাইগারপাস এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ১০-১২ জন নেতাকর্মী আহত হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, লালখানবাজার এলাকায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিমের গণসংযোগের সময় নির্ধারিত ছিল বিকেল সাড়ে ৫টায়। এসময় তার সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাসহ স্থানীয় নেতাদের উপস্থিত থাকার কথা ছিল।

বিকেলে সমাবেশস্থলে লালখানবাজার ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত মো. বেলাল ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম নিজেদের অনুসারীদের জমায়েত করতে থাকেন। এসময় দু’পক্ষ মুখোমুখি হলে উত্তেজনা বেড়ে যায়।

একপর্যায়ে দুই পক্ষের নেতা-কর্মীরা একে অপরকে পাথর নিক্ষেপ শুরু করে। পরে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই গ্রুপের সংঘর্ষের কারণে মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী লালখানবাজারে তার পূর্বনির্ধারিত শিডিউল বাতিল করে ফিরে আসেন বলে জানা যায়।

এ বিষয়ে খুলশী থানার পরিদর্শক (তদন্ত) আফতাব হোসেন বলেন, বেলাল আর মাসুম গ্রুপের মধ্যে ঝামেলার খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি স্বাভাবিক।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...