chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

রান পেলেন তামিমও

খেলা ডেস্ক: প্রথম প্রস্তুতি ম্যাচে নামের প্রতি সুবিচার করতে পারেননি টাইগার দলের অধিনায়ক তামিম ইকবাল। তবে সে ম্যাচে ২৮ রানে আউট হলেও আজ বিকেএসপিতে শেষ ওয়ার্মআপ ম্যাচে ৮০ বলে ৮০ রান করেছেন তামিম।

তামিমের পাশাপাশি দ্বিতীয় সেশনে রানের দেখা পেয়েছেন নাজমুল হোসেন শান্তও। একইভাবে প্রথম প্রস্তুতি ম্যাচে মাত্র ২ রানে আউট হওয়া লিটন দাসও ৪৮ রানের ঝকঝকে ইনিংস উপহার দিয়েছেন আজ।

এরআগে প্রথম সেশনে ওপেনার নাইম শেখ ৫১, সাকিব আল হাসান ৫২, মোসাদ্দেক হোসেন সৈকত ৩১ এবং ইয়াসির আলী রাব্বির ২৪ রানের ওপর ভর করে ৪৫ ওভারে ৭ উইকেটে ২২৩ রানের মোটামুটি লড়াকু পুঁজি গড়েছিল এ ম্যাচের অধিনায়ক মেহেদি হাসান মিরাজের দল।

তামিম ও শান্ত- দুই বাঁ-হাতির জোড়া অর্ধশতকে মিরাজ বাহিনীর ৪৫ ওভারে করা ২২৩ (৭ উইকেটে) রান টপকে অনায়াসে ৮ উইকেটের জয় নিয়ে মাঠ ছেড়েছে তামিম বাহিনী।

অধিনায়ক তামিম ৩ ছক্কায় ৮০ রান করে ক্রিজ ছেড়ে আসেন। তার ওপেনিং পার্টনার লিটন দাসের ব্যাট থেকে আসেন ৫৩ বলে ৪৮ রান।

লিটন কোনো ছক্কা না হাঁকালেও ওয়ানডাউনে নামা নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে আসে দুটি ছক্কার মার। শান্ত ৫১ বলে করেছেন ৬১ রান।

এ দুজনের জোড়া হাফ সেঞ্চুরিতে জয়ের খুব কাছে চলে যায় তামিম বাহিনী। পরে মোহাম্মদ মিঠুন ১৭* ও সৌম্য সরকার ১২* অপরাজিত থেকে বিজয়ের বেশে যখন সাজঘরে ফেরেন তখনো ম্যাচের বাকি ছিল ৫৮ বল।

দুই দ্রুতগতির বোলার তাসকিন (৭ ওভারে ৪৫ রান দিয়ে) এবং হাসান মাহমুদ একটি করে উইকেট দখল করেন।

এমআই/চখ

এই বিভাগের আরও খবর
Loading...