chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

করোনায় আক্রান্ত পিএসজি কোচ মাউরিসিও

ডেস্ক নিউজ: করোনায় আক্রান্ত হয়েছেন প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) নতুন কোচ মাউরিসিও পচেত্তিনো।

শুক্রবার (১৫ জানুয়ারি) করোনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হন নেইমার-এমবাপ্পেদের নতুন কোচ। টুইটারে এক বিবৃতি দিয়ে এ কথা জানিয়েছে পিএসজি।

এতে বলা হয়, স্বাস্থ্য প্রটোকল মেনে আইসোলেশনে আছেন কোচ পচেত্তিনো। তার জায়গায় সহকারী জেসুস পেরেজ ও মিগুয়েল ডি’আগস্টিনো দায়িত্ব পালন করবেন।

নতুন বছরের শুরুতে পিএসজির দায়িত্ব নেন ৪৮ বছর বয়সী টটেনহামের সাবেক এই কোচ। এর ১১ দিনের মাথায় ফরাসি জায়ান্টদের শিরোপা এনে দেন তিনি। গত বুধবার মার্শেইকে হারিয়ে ফরাসি সুপার কাপ জিতে পিএসজি।

লিগ ওয়ানে আজ শনিবার দিবাগত রাতে অ্যাঙ্গার্সের মুখোমুখি হবেন নেইমার-এমবাপ্পেরা। শুক্রবার (২২ জানুয়ারি) দিবাগত রাতে তাদের প্রতিপক্ষ মঁপেলিয়ার। করোনা আক্রান্ত হওয়ায় এই দুটি ম্যাচ মিস করবেন আর্জেন্টাইন কোচ। তার পরিবর্তে অ্যাঙ্গার্সের বিপক্ষে দায়িত্ব পালন করবেন সহকারী কোচ জেসুস পেরেজ এবং মিগুয়েল ডি’আগস্টিনো।

লিগ ওয়ানের চলতি মৌসুমে ১৯ ম্যাচ শেষে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছে সাতবারের চ্যাম্পিয়ন পিএসজি। তাদের চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে লিঁও।

আর্জেন্টিনার সাবেক সেন্টার-ব্যাক পচেত্তিনো খেলোয়াড়ি জীবনে ২ বছর পিএসজিতেও খেলেছেন। এস্পানিওলের দায়িত্ব নিয়ে কোচিং ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর সাউদাম্পটন ও টটেনহামের দায়িত্ব পালন করেন।  ফরাসি ক্লাব পিএসজি থেকে টমাস টুখেল বরখাস্ত হওয়ার পর নেইমার-এমবাপ্পেদের কোচ হিসেবে দায়িত্ব নেন পচেত্তিনো।

নচ/চখ

এই বিভাগের আরও খবর
Loading...