chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সন্দ্বীপে চলছে ভোটগ্রহণ, ভোটার উপস্থিতি কম

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও ভোটার উপস্থিত খুবই কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিত বাড়বে বলে আশাবাদী রিটার্নিং কর্মকর্তা।

এদিকে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা। এরই মধ্যে শুরু হয়েছে পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর টহল।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি আগেই নেয়া হয়েছে। কোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডকে ছাড় দেয়া হবে না। সাদা পোশাকের পুলিশের পাশাপাশি গোয়েন্দা কার্যক্রমও জোরদার করা হয়েছে।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, এ পৌরসভায় ব্যালটের মাধ্যমে ভোট দিচ্ছেন ভোটাররা। ৯টি ওয়ার্ডের ১৭টি কেন্দ্রের ১০০টি ভোটকক্ষে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলছে। পৌরসভার মোট ভোটার সংখ্যা ৩৩ হাজার ২৬ জন।

নির্বাচনে সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া মেয়র পদে নৌকা প্রতীক নিয়ে মোক্তাদির মাওলা সেলিম ও ধানের শীষ প্রতীক নিয়ে আবুল বাশার প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এর আগে, ২৮ ডিসেম্বর প্রথম ধাপে সীতাকুণ্ড পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। চতুর্থ ধাপে আগামী ১৪ ফেব্রুয়ারি সাতকানিয়া, চন্দনাইশ ও পটিয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর
Loading...