chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে আরো ৯১ জনের করোনা পজিটিভ, মৃত্যু ১

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৬৬৮ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে ৯১ জনের। এসময়ে করোনায় একজনের মৃত্যু হয়েছে। 

আজ শুক্রবার (১৫ জানুয়ারি) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে ৩১ হাজার ৭৪৪ জনের। নতুন আক্রান্তদের মধ্যে নগরী ৮০ জন এবং উপজেলায় ১১ জন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ৭৩টি জনের নমুনা পরীক্ষা করে ১০ জন ও ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৮২৯টি নমুনা পরীক্ষা করে ১৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪৫৪ জনের নমুনা পরীক্ষা করে ২৯ জনের ও সিভাসু ল্যাব ৪৯টি নমুনা পরীক্ষা করে ৬ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এছাড়া শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৯৫টি নমুনা পরীক্ষা করে ১৩ জন এবং আগ্রাবাদ মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৭টি নমুনা পরীক্ষা করে ৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১০টি নমুনা পরীক্ষা করে ৯ জনের পজিটিভ শনাক্ত হয়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৪১টি নমুনা পরীক্ষা করে দুইজনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এসএএস/

এই বিভাগের আরও খবর
Loading...