chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে আরো ৫৩ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ৭৯৩টি নমুনা পরীক্ষা করে করোনা আক্রান্ত হয়েছেন ৫৩ জনের, এসময়ে চট্টগ্রামে করোনায় কারো মৃত্যু হয়নি।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাব ও চট্টগ্রামে ৮টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়। নতুন আক্রান্তদের মধ্যে নগরীর ৪৪ জন এবং উপজেলায় ৯ জন। এ নিয়ে মোট করোনা আক্রান্ত ৩১ হাজার ৮৩৩ জন।

ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) এক হাজার ১৩টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ১০ জনের, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২১৭টি নমুনা পরীক্ষা করে ২০ জনের করোনা শনাক্ত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ২৬৬টি নমুনা পরীক্ষা করে ১৬ জনের করোনা ভাইরাস পাওয়া গেছে।

চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৫৭টি নমুনা পরীক্ষা করে ৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে।

বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৫২টি নমুনা পরীক্ষা করে ৯ জন, শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৩টি নমুনা পরীক্ষা করে ৭ জন এবং চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৯টি নমুনা পরীক্ষা করে ৭ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছেন।

জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৮টি নমুনা পরীক্ষা করে ২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৩৮টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়নি।

এসএএস/এএমএস/চখ

এই বিভাগের আরও খবর