chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিজস্ব ফিশিং ভেসেল নিয়ে নবযাত্রায় নাহার গ্রুপ

নিজস্ব প্রতিবেদক : ব্যবসায়ে নতুন মাত্রা যোগ করেছে নাহার গ্রুপ। নিজেদের ব্যবসার পরিধি বাড়ানোর লক্ষ্যমাত্রা নিয়ে গ্রুপটি এবার পদচারণা রেখেছে ফিশিং ব্যবসায়। গেল বছরের ফেব্রুয়ারিতে ব্যবসায়ের কার্যক্রম বাণিজ্যিকভাবে শুরু করে আশানুরূপ সাড়া পাওয়ায় বর্তমানে পুরোদমে এগিয়ে যাচ্ছে বহুজাতিক এই প্রতিষ্ঠান।

নাহার গ্রুপ তাদের ফিশিং ব্যবসার মাধ্যমে দেশীয় বাজারে মাছের চাহিদা পূরণ করে বিদেশে মাছ রফতানি শুরু করেছে। ফলে দেশীয় অর্থনীতি আরো বিস্তৃত ও সমৃদ্ধ হচ্ছে। পরিবহন সংক্রান্ত বাধা দূর করতে প্রতিষ্ঠানটি এফ.ভি.লিনা নামক নিজস্ব ভেসেল (ফিশিং জাহাজ) নিয়ে এসছে,ফলে অতি স্বল্পসময়ে গ্রহক সন্তুষ্টি অর্জন করছে।

নিজস্ব ফিশিং ভেসেল নিয়ে নবযাত্রায় নাহার গ্রুপ
মৎস্য উন্নয়ন ও মানুষের মাছের চাহিদা পূরণ ও দেশের অর্থনীতিতে ভূমিকা রাখার লক্ষ্যে নাহার গ্রুপ।

নাহার গ্রুপের চেয়ারম্যান মো. হাসেম চট্টলার খবরকে জানান, আমাদের অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে,তবে ফিশিং ব্যবসায় আমরা এই প্রথম। শুরু থেকে সাড়া পেয়ে ভালো লাগছে। মৎস্য উন্নয়ন ও দেশের মানুষের মাছের চাহিদা পূরণ ও দেশের অর্থনীতিতে ভূমিকা রাখার লক্ষ্যে কাজ করতে চাই।

নাহার গ্রুপের অন্যন্য অঙ্গ প্রতিষ্ঠানগুলো হলোঃ আয়েশা এন্টারপ্রাইজ, ইন্টারন্যাশনাল, মেরিন ফিস, নাহার মেডিকো, নাহার কম্পানিয়ন লিমিটেড ও নাহার এগ্রো প্রসেস (প্রস্তাবিত)।

এএমএস/চখ

Loading...